রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের
১৯

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  


বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন তথা মুক্তিযুদ্ধের চেতনা ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার। বিশ্বের কোথাও হাত না পেতে সমৃদ্ধশালী হয়ে নিজের দেশকে উন্নয়নের মহাসড়কে টিকিয়ে রাখতে অভ্যন্তরীন সম্পদ আহরণের বিকল্প নেই।
বুধবার (১১ ডিসেম্বর) হোটেল গ্র্যন্ডপার্ক বরিশাল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের আয়োজিত সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
পুলিশ কমিশনার বলেন, ইনসাফের সাথে দেশপ্রেমী হয়ে সংগৃহীত ভ্যাট জমা দেয়া একজন ব্যবসায়ীর নাগরিক দায়িত্ব। যে সকল ব্যবসায়ী ভ্যাট প্রদানের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, দেশের সে সকল গর্বিত নাগরিকদের শুভেচ্ছা।
 
তিনি বলেন, প্রধানমন্ত্রী শূন্য সহিষ্ণুতা নিয়ে স্বচ্ছতার ভিত্তিতে দেশকে দূর্ণীতিমুক্ত করে সমৃদ্ধির বাংলাদেশ গড়তে যে চেষ্টা করে যাচ্ছেন। আর সেই চেষ্টাকে বাস্তবতায়ন করার জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।’

এই বিভাগের আরো খবর