• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করছেন শেখ হাসিনা: তোফায়েল আহমেদ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর দ্বিতীয় স্বপ্ন ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর পাশে থেকে রাজনীতি শিখেছেন শেখ হাসিনা। তিনি চারবার রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য পদ্মা সেতু নির্মাণ, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ অনেক গুরুত্বপূর্ণ কর্মসূচি হাতে নিয়েছেন। তিনি ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের উদ্যোগ নিয়েছেন। শিগগিরই এ ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগের পতাকা তার হাতে তুলে দিতে পেরেছি বলেই বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হয়েছে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট জুলফিকার আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগর যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মাকসুদ ইলাহী।