• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ৩০ ১৪২৭

  • || ০২ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের নিয়মিত পর্নোগ্রাফি দেখতেন রফিকুল মাদানী: পুলিশ স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সহযোগিতা চান স্বরাষ্ট্রমন্ত্রী আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের জেএমবির ভারপ্রাপ্ত আমিরের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বরিশালের  গৌরনদী উপজেলার টরকীরচর এলাকা থেকে দীপ্ত সরকার ওরফে ভিকি (১৮) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত দীপ্ত সরকার ওই এলাকার স্কুল শিক্ষক দুলাল সরকারের পুত্র। স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার 'ভিকি সরকার' নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে আসছে। বিষয়টি সোমবার দিনে নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী জোটবদ্ধ হয়ে অভিযুক্তর বাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেন। এ খবর পেয়ে তাৎক্ষনিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দীপ্ত সরকার ওরফে ভিকিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার জানায়, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে।

আজ মঙ্গলবার গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন সাংবাদিকদের জানান, পুরো বিষয়টি তদন্ত চলছে। হ্যাকার যদি আইডি হ্যাক করে আপত্তিকর মন্তব্য করে তাহলে সেই হ্যাকারকে সনাক্তের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি দীপ্ত সরকারের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।