• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বরিশালের  গৌরনদী উপজেলার টরকীরচর এলাকা থেকে দীপ্ত সরকার ওরফে ভিকি (১৮) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত দীপ্ত সরকার ওই এলাকার স্কুল শিক্ষক দুলাল সরকারের পুত্র। স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার 'ভিকি সরকার' নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে আসছে। বিষয়টি সোমবার দিনে নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী জোটবদ্ধ হয়ে অভিযুক্তর বাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেন। এ খবর পেয়ে তাৎক্ষনিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দীপ্ত সরকার ওরফে ভিকিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার জানায়, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে।

আজ মঙ্গলবার গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন সাংবাদিকদের জানান, পুরো বিষয়টি তদন্ত চলছে। হ্যাকার যদি আইডি হ্যাক করে আপত্তিকর মন্তব্য করে তাহলে সেই হ্যাকারকে সনাক্তের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি দীপ্ত সরকারের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।