• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের

ফটো সাংবাদিক রেহেনার পরিবারকে ৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

প্রয়াত ফটো সাংবাদিক রেহানা আক্তারের পরিবারকে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৯ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রেহেনার মা ফজিলা বেগমের হাতে পাঁচ লাখ টাকার এই চেক তুলে দেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

মঙ্গলবার (২০ অক্টোবর) রেহানার ভাই ফোজিত শেখ বাবু একথা জানান।

সাংবাদিক রেহেনার মৃত্যুর পর তার দুই কন্যা সন্তান রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলামের ভরণপোষণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুদান দেন।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রয়াত রেহেনার বড় ভাই ফোজিত শেখ বাবু বলেন, ধন্যবাদ প্রধানমন্ত্রীকে। যিনি আমার এই ছোট দুই ভাগ্নিকে বুঝতে দেননি তাদের মা নেই! মমতাময়ী মায়ের মতো সব সময় তাদের খোঁজ-খবর রেখেছেন। তাদের ভরণপোষণের জন্য সহযোগিতা করেছেন।

ফোজিত শেখ বাবু প্রধানমন্ত্রী প্রেস সচিব ইহসানুল করিম, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনসহ যারা সব সময় পাশে থেকে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রেহেনার মা ফজিলা বেগম বলেন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তাদের জন্য দোয়া করবো যারা এই সহযোগিতা করেছেন।

গত ২৯ জুন ক্লোন ক্যানসারে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেন দৈনিক ইত্তেফাক পত্রিকার ফটো সাংবাদিক রেহেনা আক্তার। মৃত্যুকালে তিনি রাদিয়া ইসলাম ও রাবাবা ইসলাম নামে দুই কন্যা সন্তান রেখে গেছেন। তারা বর্তমানে তাদের বড় মামা আলোকচিত্রী ফোজিত শেখ বাবু ও তার বাবার কাছে থাকে।