রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
১৮

ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার নিয়ন্ত্রিত ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাব থেকে আটকের পর তাদের বিভিন্ন মেয়াদে এ কারাদণ্ড দেওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করার অভিযোগে ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করা হয়। তাদের মধ্যে ক্লাবের ছয় জন কর্মকর্তা-কর্মচারীসহ ৩১ জনকে এক বছর করে এবং বাকিদের ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি বলেন, অভিযানের সময় ওই ক্লাব থেকে বিপুল পরিমাণ ইয়াবা, মদের বোতল ও বিয়ার উদ্ধার করা হয়েছে। আটকরা জুয়া খেলার পাশাপাশি সেখানে মদ্যপানও করছিল। যদিও ওই ক্লাবে মদ বিক্রির লাইসেন্স ছিল না, যাদের আটক করা হয়েছে তাদেরও মদ্যপানের লাইসেন্স ছিল না।

এছাড়া, ক্লাবটি থেকে জুয়া খেলার ২৪ লাখ টাকাও জব্দ করা হয় বলে জানান তিনি।

সারওয়ার আলম আরও বলেন, আমাদের কাছে অভিযোগ আছে, এ ক্লাবে গত আট মাস ধরে অবৈধ আসর চলছিল। অভিযানের সময় আমরা দেখি- ক্লাবের নিচতলায় যন্ত্রের মাধ্যমে জুয়া খেলা চলছে।

বুধবার বিকেল থেকে যুবলীগ নেতা খালেদের নিয়ন্ত্রিত ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব। একই সময় গুলশান-২ এর ৫৯ নম্বর সড়কে খালেদের বাসায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। পরে রাতে অস্ত্র, মাদক ও নগদ অর্থসহ তাকে আটক করা হয়।

এই বিভাগের আরো খবর