শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১৩১

প্রেমের কথা ভাবছেন? দূরে থাকুন এই পাঁচ ধরনের নারী থেকে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

প্রেমের কোনো বয়স হয় না। এই কথা তো যুগ যুগান্ত ধরে চলে আসছে। আবার প্রেমে পড়ার পরে ঠিক-ভুলের হিসেব করা হয়ে ওঠে কঠিন ব্যপার। প্রেমের রঙিন কাচে পুরো জগতটাই যেন রঙিন হয়ে ওঠে। 

কিন্তু প্রেমে পড়ার সময়ে একটু সাবধান তো হতেই হয়, না হলে ভবিষ্যতে বেশ সমস্যায় পড়তে হতে পারে। মানছি প্রেমের যেমন কোনো রুল বুক হয় না, তেমনি সাবধানতার কোন মাপকাঠিও থাকে না। তবুও এই পাঁচ ধরনের নারী থেকে দূরে থাকাই শ্রেয়। 

দেখে নিন কোন পাঁচ ধরনের নারীর  প্রেমে না পড়াই শ্রেয়-

নারীবাদী মনোভাব: সমাজে যা কিছু মঙ্গল অর্ধেক তার করিয়াছে নারী আর অর্ধেক তার নর। এই কথাটি অনেক আগে থেকেই চলে আসছে। কিন্তু অনেক নারীই আছে যারা কথাটি মানতে নারাজ। নিজেদের সব ব্যপারেই শ্রেষ্ঠ ভাবেন। তাই এসব নারী থেকে যত দূরে থাকা ততই ভাল!

চাহিদা বেশি কথা কম: ব্র্যান্ডেড পোশাক, হিরের আংটি, শপিং কোনো কিছু চাইতেই কোনো কুন্ঠা নেই আপনার গার্লফ্রেন্ডের? সময় নিন, একটু ভেবে দেখুন। এত চাহিদা পরবর্তী সময়েও সামলাতে পারবেন তো?

রাগ যখন অস্ত্র: সামান্য কোনো বিষয়েও আপনার গার্লফ্রেন্ডে রেগে তেলে বেগুনে জ্বলে উঠে! কথায় কথায় এই মারি কি সেই মারি অবস্থা! সারা জীবন এমন কারো সঙ্গে কাটাতে পারবেন তো? জীবনের হিসাবটা আপনিই কষে নিন।

ব্রেকআপের পরেই আপনার এন্ট্রি: ব্রেকআপ হয়েছে মাত্র ক’দিন। আর সেই ফাঁকা জায়গাতেই আপনার এন্ট্রি! নিজেদের মধ্যে কথা কম হয়, বরং এক্স-কে নিয়ে শুনতে হয় বেশি! আর একটু ভেবে দেখুন।

বিয়ে পাগল: সম্পর্ক সবে কফি শপ থেকে এগিয়ে সিনেমা পর্যন্ত গিয়েছে, আর এর মধ্যে বাড়ির লোকের সঙ্গে আলাপ করার আবদার! এমনকি উইন্ডো শপিংয়ে শুধু বেনারসির দিকেই নজর! আপনি নিজে তৈরি তো?