বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
১২৪৮

প্রানে রক্ষা পেলো বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

টেকনিক্যাল সমস্যার কারণে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী। বিমানটি বরিশাল এয়ারপোর্টে অবতরণ করতে না পেরে অবশেষে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে বিমানটি।

পরে ইউএস বাংলার অপর একটি বিমানে করে বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হয় ওই ৭৮ যাত্রীকে।

বরিশাল বিমান বন্দরের ব্যবস্থাপক রাহিন চৌধুরী জানান, ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইট শনিবার দুপুর ২টার দিকে ঢাকা থেকে রওয়ানা হয় বরিশালের উদ্দেশ্যে।

কিন্তু ফ্লাইটটি বরিশালের কাছাকাছি এসে পৌছলে ফ্লাইটটির টেকনিক্যাল সমস্যা ধরা পড়ে। তাই বিমানের পাইলট ফ্লাইটটি পুনরায় ঢাকায় নিয়ে যায় এবং ইউএস বাংলার অপর একটি ফ্লাইটে যাত্রীদের বিকাল সাড়ে ৩টায় বরিশালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করায় বিস্তারিত আর কিছু জানেন না বলে জানান।

 

এই বিভাগের আরো খবর