সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
১২২৬

প্রানে রক্ষা পেলো বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

টেকনিক্যাল সমস্যার কারণে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী। বিমানটি বরিশাল এয়ারপোর্টে অবতরণ করতে না পেরে অবশেষে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে বিমানটি।

পরে ইউএস বাংলার অপর একটি বিমানে করে বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হয় ওই ৭৮ যাত্রীকে।

বরিশাল বিমান বন্দরের ব্যবস্থাপক রাহিন চৌধুরী জানান, ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইট শনিবার দুপুর ২টার দিকে ঢাকা থেকে রওয়ানা হয় বরিশালের উদ্দেশ্যে।

কিন্তু ফ্লাইটটি বরিশালের কাছাকাছি এসে পৌছলে ফ্লাইটটির টেকনিক্যাল সমস্যা ধরা পড়ে। তাই বিমানের পাইলট ফ্লাইটটি পুনরায় ঢাকায় নিয়ে যায় এবং ইউএস বাংলার অপর একটি ফ্লাইটে যাত্রীদের বিকাল সাড়ে ৩টায় বরিশালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করায় বিস্তারিত আর কিছু জানেন না বলে জানান।

 

এই বিভাগের আরো খবর