সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি
২৭৮৫

প্রাইভেটকার ভেবে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টা, আটক ১

প্রকাশিত: ২৭ মে ২০১৯  

 

কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় রোববার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টহলরত দেবপুর ফাঁড়ি পুলিশের প্রাইভেটকারে ডাকাতি চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের সঙ্গে ডাকাত দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতাবস্থায় এক ডাকাতকে আটক করেছে পুলিশ। এছাড়াও এ সময় পুলিশের এসআই শাহিন কাদির আহত হয়েছেন।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবু ইউসুফ ফসিউজ্জামান জানান, আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে মহাসড়কে চলাচলরত গাড়িতে কোন প্রকার ছিনতাই-ডাকাতির ঘটনা যেন না ঘটে সে লক্ষে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের একাধিক দল কাজ করে যাচ্ছে।

রোববার রাতে দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই মোহাম্মদ শাহিন কাদির সঙ্গীয় ফোর্সসহ প্রাইভেটকারে করে মহাসড়কে টহল দিচ্ছিলেন। রাত ২টার দিকে উপজেলার মোকাম ইউনিয়নের আগাতা ফিড মিলের সমনে দিয়ে যাওয়ার সময় একদল ডাকাত কৌশলে পুলিশের গাড়ির পিছনে রড ছুড়ে মারে।

এ সময় পুলিশের প্রাইভেটকারটি রাস্তার পাশে দাঁড়ালে ৭-৮ জনের একটি ডাকাতদল গাড়িটিকে ঘিরে ফেলে। ডাকাতদল গাড়িতে পুলিশ দেখে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় ডাকাতদল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে আহতবস্থায় একজনকে আটক করে।

তিনি আরও জানান, পরে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাত দলের ফেলে যাওয়া বিপুল সংখ্যক দেশিয় অস্ত্র, লোহার রড উদ্ধার করে। এ ঘটনায় দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই শাহিন কাদির আহত হয়েছে। পরে আহত ডাকাতকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। তার নাম হাবিবুল বাসার (২৮)। তিনি জেলার দেবিদ্বার উপজেলার মাসিকারা গ্রামের মৌলভী বাড়ীর ধনু মিয়ার ছেলে।

বুড়িচং থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 

এই বিভাগের আরো খবর