• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই

প্রধানমন্ত্রীর সঙ্গে কি রসিকতা করছে লোকটি!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মে ২০২০  

লকডাউনের মধ্যেই একটি পার্কে পায়চারী করছেন করোনা থেকে সদ্য সুস্থ হয়ে উঠা যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। তা দেখেই যেন একজন পথচারী তার আঙ্গুল নেড়ে কিছু একটা বলছেন প্রধানমন্ত্রীকে। লোকটি কি বলছে তা বোঝা না গেলেও তার মৃদু হাসি এবং পেছনে দাঁড়ানো এক নারীর হাসি দেখে বোঝা যাচ্ছে কিছু একটা নিয়ে রসিকতা হচ্ছে।

রবিবার সকালে সেন্ট্রাল লন্ডনের সেন্ট জেমস পার্কে অনেকটা অগোছালো ভঙ্গিতে পায়চারী করছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু তিনিই লন্ডনবাসীকে বলেছিলেন লকডাউনের শেষ কিছুদিন বাসায় থাকার জন্য। কিন্তু সেই নেতাই যখন কফি হাতে ঘুরছেন তখন সাধারণ মানুষ কিভাবে মানবে তার উপদেশ! আঙ্গুল দুলিয়ে লোকটি কি বরিসকে সেই কথাই বলছে?

আজ ডাউনিং স্ট্রিট থেকে এক টুইট বার্তায় বরিস বলেছিলেন, ‘ সাপ্তাহিক ছুটিতে দয়াকরে বাড়িতে থাকুন, যাতে আমরা করোনা নিয়ন্ত্রণ করতে পারি, জীবন বাঁচাতে পারি।’ আর দ্বিতীয় আরেকটি টুইট বার্তায় তিনি বলেন, যদি জরুরি প্রয়োজনে আপনি বাইরে বের হন তবে অবশ্যই অন্যের কাছ থেকে দুই মিটার দূরে থাকবেন।’ কিন্তু বিভিন্ন এলাকায় মানুষের ভ্রমণের দৃশ্য দেখে মনে হয় না কেউ প্রধানমন্ত্রীর কথা শুনছে।

সূত্র: মিরর ইউকে