রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘সরকারি কাজে স্বচ্ছতার বিকল্প নেই’- স্পিকার প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে বরিশালে প্রাথমিক সমাপনীতে বসেছে ১ লাখ ৮৮ হাজার শিক্ষার্থী ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরিশালে হিজড়া জনগোষ্ঠীদের প্রশিক্ষণ কর্মশালা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে- শেখ হাসিনা পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী
১৬

প্রধানমন্ত্রীকে স্মারক ট্রফি ও জার্সি প্রদান

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

আগামী ০৯ নভেম্বর ঢাকায় শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের তত্বাবধানে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) গণপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে টুর্নামেন্টের স্মারক ট্রফি ও বাংলাদেশ নারী দলের জার্সি তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ আতিকুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এফবিসিসিআই এর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান ও বিজিএমই এর সভাপতি রোবানা হক।

আগামী ৯ নভেম্বর মিরপুরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ ছাড়াও এই প্রতিযোগিতায় অংশ নেবে আফগানিস্তান, নেপাল, মালদ্বীপ ও কিরগিস্তান।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৯ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। টুর্নামেন্টের উদ্বোধনী দিন শনিবার (৯ নভেম্বর) বিকেল তিনটায় আফগানিস্তান নারী দলের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

এই বিভাগের আরো খবর