• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী
৮৩৩

প্রতীক পেয়ে প্রচারনায় মেহেন্দিগঞ্জের চেয়ারম্যান প্রার্থীরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

শুরু হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের ভোটের নির্বাচনী প্রচারনা। সোমবার (২৩ সেপ্টেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর থেকে শুরু হয় প্রার্থীদের প্রচারনা।এ উপজেলায় ভাইস চেয়ারম্যান দুই পদে একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন-সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে রহমান বিনতে শফিকুল ইসলাম ও সাধারন ভাইস চেয়ারম্যান পদে খোরশেদ আলম ভুলু। ক্ষমতাসীন দলের এই দুই নেতা-নেত্রী বর্তমানেও ওই উপজেলার ভাইস চেয়ারম্যান। তবে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার দৌড়ে রয়েছেন ৬ প্রার্থী। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে আগামী ১২ অক্টোবর এ উপজেলায় ভোট নেয়া হবে।

এতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান এ্যাড. মুনসুর আহম্মেদসহ তার রয়েছে দুই বিদ্রোহী প্রার্থী। তারা হলো- আন্দারমানিক ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম মাহফুজ আলম ও কাজীরহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ।

এছাড়া অপর তিন প্রার্থী হলো- বিএনপির মনোনীত মো. গোলাম ওয়াহিদ, জাতীয় পার্টির মো. হানিফ মিয়া ও স্বতন্ত্র কেএম রফিকুল ইসলাম। সোমবার জেলা নির্বাচন অফিসে তাদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. মুনসুর আহম্মেদ পেয়েছেন নৌকা প্রতীক।

দুই বিদ্রোহীর মধ্যে মাহফুজ আলম ঘোড়া ও মশিউর রহমান পলাশ আনারস প্রতীক পেয়েছেন। এছাড়া বিএনপির গোলাম ওয়াহিদ ধানের শীষ, জাতীয় পার্টির হানিফ মিয়া লাঙ্গল ও স্বতন্ত্র রফিকুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম প্রতীক। নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে শুরু হয়েছে প্রচার প্রচারনা।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর