সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ সায়মা ওয়াজেদ পুতুলের জন্মদিন বিমসটেকের সঙ্গে কাজ করবে জাতীয় সংসদ : স্পিকার বেগম রোকেয়া দিবস আজ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সালমান-ক্যাটরিনার বঙ্গবন্ধুকে নিয়ে সনু নিগমের গান এনডিসি গ্র্যাজুয়েটদের জ্ঞান উন্নয়নের কাজে লাগানোর আহ্বান ভিপি নুরকে কাজে লাগিয়ে চলছে বিএনপির অপরাজনীতি! চাঞ্চল্যকর মামলা নিবিড় তদারকির নির্দেশ আইজিপির বরিশালে ভেজাল মিশিয়ে তৈরি হয় ব্রান্ডের ভূষি বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মাছ দিয়ে পদ পাওয়া যাচ্ছে সিংড়া বিএনপিতে, কমিটি নিয়ে অসন্তোষ চরমে! মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক! পরকীয়ায় ব্যস্ত খালেদার আইনজীবী, জামিনে মনোযোগ নেই! নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান
৭৭৭

প্রতীক পেয়ে প্রচারনায় মেহেন্দিগঞ্জের চেয়ারম্যান প্রার্থীরা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

শুরু হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের ভোটের নির্বাচনী প্রচারনা। সোমবার (২৩ সেপ্টেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর থেকে শুরু হয় প্রার্থীদের প্রচারনা।এ উপজেলায় ভাইস চেয়ারম্যান দুই পদে একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন-সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে রহমান বিনতে শফিকুল ইসলাম ও সাধারন ভাইস চেয়ারম্যান পদে খোরশেদ আলম ভুলু। ক্ষমতাসীন দলের এই দুই নেতা-নেত্রী বর্তমানেও ওই উপজেলার ভাইস চেয়ারম্যান। তবে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার দৌড়ে রয়েছেন ৬ প্রার্থী। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে আগামী ১২ অক্টোবর এ উপজেলায় ভোট নেয়া হবে।

এতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান এ্যাড. মুনসুর আহম্মেদসহ তার রয়েছে দুই বিদ্রোহী প্রার্থী। তারা হলো- আন্দারমানিক ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম মাহফুজ আলম ও কাজীরহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ।

এছাড়া অপর তিন প্রার্থী হলো- বিএনপির মনোনীত মো. গোলাম ওয়াহিদ, জাতীয় পার্টির মো. হানিফ মিয়া ও স্বতন্ত্র কেএম রফিকুল ইসলাম। সোমবার জেলা নির্বাচন অফিসে তাদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. মুনসুর আহম্মেদ পেয়েছেন নৌকা প্রতীক।

দুই বিদ্রোহীর মধ্যে মাহফুজ আলম ঘোড়া ও মশিউর রহমান পলাশ আনারস প্রতীক পেয়েছেন। এছাড়া বিএনপির গোলাম ওয়াহিদ ধানের শীষ, জাতীয় পার্টির হানিফ মিয়া লাঙ্গল ও স্বতন্ত্র রফিকুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম প্রতীক। নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে শুরু হয়েছে প্রচার প্রচারনা।

এই বিভাগের আরো খবর