সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মেহেন্দিগঞ্জে ড্রেজার মেশিন সহ দুজন আটক, কারাদন্ড চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার গৌরনদীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল গ্রেফতার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস
৭৯৮

প্রতীক পেয়ে প্রচারনায় মেহেন্দিগঞ্জের চেয়ারম্যান প্রার্থীরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

শুরু হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের ভোটের নির্বাচনী প্রচারনা। সোমবার (২৩ সেপ্টেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর থেকে শুরু হয় প্রার্থীদের প্রচারনা।এ উপজেলায় ভাইস চেয়ারম্যান দুই পদে একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন-সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে রহমান বিনতে শফিকুল ইসলাম ও সাধারন ভাইস চেয়ারম্যান পদে খোরশেদ আলম ভুলু। ক্ষমতাসীন দলের এই দুই নেতা-নেত্রী বর্তমানেও ওই উপজেলার ভাইস চেয়ারম্যান। তবে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার দৌড়ে রয়েছেন ৬ প্রার্থী। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে আগামী ১২ অক্টোবর এ উপজেলায় ভোট নেয়া হবে।

এতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান এ্যাড. মুনসুর আহম্মেদসহ তার রয়েছে দুই বিদ্রোহী প্রার্থী। তারা হলো- আন্দারমানিক ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম মাহফুজ আলম ও কাজীরহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ।

এছাড়া অপর তিন প্রার্থী হলো- বিএনপির মনোনীত মো. গোলাম ওয়াহিদ, জাতীয় পার্টির মো. হানিফ মিয়া ও স্বতন্ত্র কেএম রফিকুল ইসলাম। সোমবার জেলা নির্বাচন অফিসে তাদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. মুনসুর আহম্মেদ পেয়েছেন নৌকা প্রতীক।

দুই বিদ্রোহীর মধ্যে মাহফুজ আলম ঘোড়া ও মশিউর রহমান পলাশ আনারস প্রতীক পেয়েছেন। এছাড়া বিএনপির গোলাম ওয়াহিদ ধানের শীষ, জাতীয় পার্টির হানিফ মিয়া লাঙ্গল ও স্বতন্ত্র রফিকুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম প্রতীক। নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে শুরু হয়েছে প্রচার প্রচারনা।

এই বিভাগের আরো খবর