বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
৭৪৫

প্রতীক পেয়ে প্রচারনায় মেহেন্দিগঞ্জের চেয়ারম্যান প্রার্থীরা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

শুরু হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের ভোটের নির্বাচনী প্রচারনা। সোমবার (২৩ সেপ্টেম্বর) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর থেকে শুরু হয় প্রার্থীদের প্রচারনা।এ উপজেলায় ভাইস চেয়ারম্যান দুই পদে একজন করে প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন-সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে রহমান বিনতে শফিকুল ইসলাম ও সাধারন ভাইস চেয়ারম্যান পদে খোরশেদ আলম ভুলু। ক্ষমতাসীন দলের এই দুই নেতা-নেত্রী বর্তমানেও ওই উপজেলার ভাইস চেয়ারম্যান। তবে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার দৌড়ে রয়েছেন ৬ প্রার্থী। নির্বাচন অফিস সুত্রে জানা গেছে আগামী ১২ অক্টোবর এ উপজেলায় ভোট নেয়া হবে।

এতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান এ্যাড. মুনসুর আহম্মেদসহ তার রয়েছে দুই বিদ্রোহী প্রার্থী। তারা হলো- আন্দারমানিক ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম মাহফুজ আলম ও কাজীরহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ।

এছাড়া অপর তিন প্রার্থী হলো- বিএনপির মনোনীত মো. গোলাম ওয়াহিদ, জাতীয় পার্টির মো. হানিফ মিয়া ও স্বতন্ত্র কেএম রফিকুল ইসলাম। সোমবার জেলা নির্বাচন অফিসে তাদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. মুনসুর আহম্মেদ পেয়েছেন নৌকা প্রতীক।

দুই বিদ্রোহীর মধ্যে মাহফুজ আলম ঘোড়া ও মশিউর রহমান পলাশ আনারস প্রতীক পেয়েছেন। এছাড়া বিএনপির গোলাম ওয়াহিদ ধানের শীষ, জাতীয় পার্টির হানিফ মিয়া লাঙ্গল ও স্বতন্ত্র রফিকুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম প্রতীক। নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে শুরু হয়েছে প্রচার প্রচারনা।

এই বিভাগের আরো খবর