• বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী
৩৯

পিট-জোলিকে নিয়ে গুঞ্জন!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

হলিউডের আলোচিত দম্পতি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। যদিও এই সম্পর্কটা তাদের অতীত। দুজনার বিচ্ছেদ হয়েছে ২০১৬ সালে। তবে চার বছর পর আবারও সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করেছেন পিট। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বাসা থেকে মোটরসাইকেলে করে বের হতে দেখা গেছে এই হলিউড অভিনেতাকে। 

এ বিষয়ে পিপল ম্যাগাজিন বলছে, গত দুই সপ্তাহে দুইবার সাবেক স্ত্রীর বাসায় উঠেছেন পিট। সর্বশেষ জোলির সঙ্গে দেখা করেন তাদের সন্তান নক্স ও ভিভিয়েনের জন্মদিন উপলক্ষে। 

একটি সূত্র পিপল ম্যাগাজিনকে বলেছে, দাম্পত্য জীবনে অনেক ঝড়-ঝঞ্ঝাট পোহানোর পর অবশেষে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে এই হলিউড দম্পতির।

দীর্ঘ ১২ বছর দাম্পত্য জীবনের পর ২০১৬ সালের সেপ্টেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় পিট-জোলির। এই দম্পতির ম্যাডক্স, প্যাক্স, নক্স নামে তিন ছেলে এবং জাহারা, শিলোহ ও ভিভিয়েনা নামে তিনটি মেয়ে রয়েছে।

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর গুজব ছড়ায়, মার্কিন অভিনেত্রী আলিয়া মার্টিন শওকতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ব্রাড পিট। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর