বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
১৪২

পাবজি খেলার জন্য বাবাকে খুন করলো ছেলে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাবজি খেলার মারাত্মক নেশা ছিল ছেলে রঘুবীর কুম্বরের (২৫)। এ নিয়ে প্রতিদিন পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়াও হতো তার। রোববার রাতেও তাকে সারাক্ষণ গেম খেলতে নিষেধ করেন বাবা শঙ্করাপ্পা কুম্বর (৬৫)। ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করাসহ ছেলের মোবাইলও নিয়ে যান তিনি। আর এতেই বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়ার সৃষ্টি হয়।

বাবা-ছেলের ঝগড়ার একপর্যায়ে রঘুবীর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং পরিবারের লোকজনকে একটি ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নিজের বাবাকে হত্যা করে সে। অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য শঙ্করাপ্পাকে শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি রঘুবীর। ধারালো অস্ত্র দিয়ে বাবার মাথা ও পা কেটে দ্বিখণ্ডিত করে সে।

প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানায়, ‘শান্তিতে’ বসে পাবজি গেম খেলার জন্য বাবাকে শঙ্করাপ্পাকে খুন করেছে বলে জানিয়েছে ছেলে রঘুবীর। ধারণা করা হচ্ছে, রঘুবীর মানসিক ভারসাম্যহীন। ইতোমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। এর আগে ভারতের মহারাষ্ট্রে এই গেম খেলতে নিষেধ করায় নিজের বড়ভাইকে হত্যা করেছিল ১৫ বছরের এক কিশোর।

এই বিভাগের আরো খবর