সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
৩৪

পাকিস্তান সফরে যারা যাবে তাদের আইপিএল খেলতে দেবে না ভারত!

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাকিস্তান সফরে না যাওয়ার জন্য শ্রীলংকান ক্রিকেটারদের হুমকি দিয়েছে ভারত। যদি তারা পাকিস্তানে যায় তবে আইপিএলে তাদের অংশগ্রহণ করতে দেয়া হবে না।

ভারতের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন পাকিস্তানের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। খবর জিয়ো নিউজ উর্দূর।

মঙ্গলবার টুইটারে দেয়া এক পোস্টে তিনি বলেন, ক্রিকেটের খোঁজখবর রাখেন এমন অনেক লোক জানিয়েছেন, পাকিস্তানে এসে না খেলতে ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিরা শ্রীলংকান খেলোয়াড়দের হুমকি দিচ্ছে। শ্রীলংকান ক্রিকেটারদের হুমকি দিয়ে তারা বলেছেন, যদি তারা পাকিস্তানে খেলতে আসে তাহলে তারা যেন নিজেকে আইপিএল থেকে বিরত থাকবে বলে মনে করে নেয়।

ভারতের এমন আচরণের তীব্র সমালোচনা করে এ পাকিস্তানের এ মন্ত্রী বলেন, মহাকাশ থেকে শুরু করে ক্রিকেট সবকিছুতেই ঘৃণাচর্চা অত্যন্ত মূর্খতাসূলভ আচরণ। ভারতীয় ক্রিকেটের কর্তা ব্যক্তিদের এ জন্য লজ্জা পাওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

এই বিভাগের আরো খবর