শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী তিন দিনের সফরে আমিরাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী ক‌রের টাকায় দে‌শের উন্নয়ন হয় এটা পরীক্ষীত- মেয়র সা‌দিক কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে ঋণ দিতে দৌড়ঝাঁপ করছে বিদেশিরা : প্রতিমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু!
৩৭৯

পরকীয়া করছেন মাহি!

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এখন ব্যস্ত ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং নিয়ে। এখানে অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। সম্প্রতি বিয়ের দৃশ্যের শুটিং সম্পন্ন করেছেন সাইমন ও মাহি। এতে আরো অভিনয় করছেন জয় চৌধুরী। ‘আনন্দ অশ্রু’ নিয়ে বেশ আশাবাদী এই নায়ক।

জয় বলেন, ‘কিছুদিন আগে সাভারের একটি কলেজে আমরা ছবির শুটিং করেছি। সেখানে আমরা সঙ্গে অভিনয় করেন মাহিয়া মাহি। এর গল্পে দেখা যাবে, মাহির বিয়ে হয়েছে, তবু সে আমার প্রেমে অন্ধ হয়ে যায়। আমার সঙ্গে শুরু হয় তাঁর পরকীয়া।’

জয় আরো বলেন, ‘মাহির সঙ্গে আমার প্রেমের শেষ কোথায় কিংবা কেন প্রেম করছি, তা দেখার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে। অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করছেন মানিক স্যার। আশা করছি, খুব দ্রুত এর শুটিং শেষ হবে।’

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, নাম এক হলেও ছবির গল্প একেবারে আলাদা। এটা রিমিক ছবি নয়।

‘দুই নয়নের আলো’, ‘মা আমার চোখের মণি’, ‘মন ছুঁয়েছে মন’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘চুপি চুপি প্রেম’, ‘এমনও তো প্রেম হয়’ মানিকের উল্লেখযোগ্য চলচ্চিত্র। গত ঈদে মুক্তি পায় তাঁর পরিচালিত ছবি ‘জান্নাত’।

এই বিভাগের আরো খবর