রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
২৫

পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় এক গৃহবধুকে সংঘবদ্ধ হয়ে গণধর্ষণের চালঞ্চল্যকর ঘটনায় মামলার বাদীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়ার প্রধান আসামিসহ ৪ জনকে বিদেশী অস্ত্র  ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ বরিশাল।

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) বেলা ১১টায় র‌্যাব-৮ বরিশাল কার্যালয়ে এক সাংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ জানান, সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর সদর নতুনবাজার এলাকায় পানামা হোটেলে অভিযান চালিয়ে উক্ত মামলার প্রধান আসামি শাকিল মৃধা, রবিউল ভুইয়া, রবিউল হাওলাদার ও সাইফুল ইসলামকে একটি বিদেশী পিস্তল,১টি ওয়ান শুটার গান, ১২বার রাউন্ড এ্যমোনিশন ও ৩৯০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলেও জানান র‌্যাব-৮।

এঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডিএডি মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে পটুয়াখালী জেলার মহিপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে পটুয়াখালী জেলার মহিপুর উপজেলার বাসিন্দা মো. সিদ্দিকের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে ওই উপজেলার ধুলাশার ইউনিয়নের চাপলী এলাকায় ৮-১০ জনে মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এঘটনায় ধর্ষিতা গৃহবধুর স্বামী মো. সিদ্দিক (৩০) বাদী হয়ে পরদিন মহিপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আসামিদেরকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়ে দেয়। গত ১৭ সেপ্টেম্বর আসামিরা জামিনে মুক্তি পেয়ে ওইদিন রাতেই আসামিরা ১০জনে মিলে উক্ত মামলার বাদী মো. সিদ্দিককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়।

এই বিভাগের আরো খবর