সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু
৯০৬

নৌকায় ভোট দিলে বরিশালকে মিনি সিঙ্গাপুরে পরিণত করবো-জাহিদ ফারুক

বরিশাল প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, বরিশালের মানুষ মজিবর রহমান সরোয়ারকে চার বার এমপি বানিয়েছে। কিন্তু তিনি বরিশালের কোনো উন্নয়ন করতে পারেননি। আমাকে জনগণ একবার সুযোগ দিলে সিটি মেয়র সাদিক আবদুল্লাহকে নিয়ে বরিশালকে মিনি সিঙ্গাপুরে পরিণত করবো।

শনিবার সকালে বরিশাল নগরীর সিটি হকার্স মার্কেট ও লঞ্চঘাট এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান জাহিদ ফারুক শামীম।

বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতারের বিষয়ে তিনি বলেন, রাজনৈতিক দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে না। নির্বাচনে নিরাপত্তার স্বার্থে বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামি ও সন্ত্রাসীদের গ্রেফতার করা হচ্ছে। এটা পুলিশের রুটিন কাজ। এখানে আওয়ামী লীগের কী করার আছে?

এ সময় জাহিদ ফারুক শামীমের সঙ্গে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এই বিভাগের আরো খবর