রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সারাদেশে যাত্রীবাহী নৌযান চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ সরকারি অফিস-আদালত বন্ধ ঘোষণা
১০৫০

নৌকায় ভোট দিলে বরিশালকে মিনি সিঙ্গাপুরে পরিণত করবো-জাহিদ ফারুক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, বরিশালের মানুষ মজিবর রহমান সরোয়ারকে চার বার এমপি বানিয়েছে। কিন্তু তিনি বরিশালের কোনো উন্নয়ন করতে পারেননি। আমাকে জনগণ একবার সুযোগ দিলে সিটি মেয়র সাদিক আবদুল্লাহকে নিয়ে বরিশালকে মিনি সিঙ্গাপুরে পরিণত করবো।

শনিবার সকালে বরিশাল নগরীর সিটি হকার্স মার্কেট ও লঞ্চঘাট এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান জাহিদ ফারুক শামীম।

বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতারের বিষয়ে তিনি বলেন, রাজনৈতিক দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে না। নির্বাচনে নিরাপত্তার স্বার্থে বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামি ও সন্ত্রাসীদের গ্রেফতার করা হচ্ছে। এটা পুলিশের রুটিন কাজ। এখানে আওয়ামী লীগের কী করার আছে?

এ সময় জাহিদ ফারুক শামীমের সঙ্গে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এই বিভাগের আরো খবর