• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ কৃষি গবেষণা বিনিময়ের উপর জোর দিতে হবে: কৃষিমন্ত্রী ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১১৯৩

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষকে হয়রানির অভিযোগে এনএসআই নোয়াখালী ও সোনাইমুড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শরিফুল ইসলাম (২৩) নামে এক যুবককে আটক করেছে। এসময় তার কাছ থেকে এনএসআই’এর একটি ভুয়া পরিচয়পত্র ও একটি নিয়োগপত্র উদ্ধার করা হয়।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে থানারহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের মাহতলী গ্রামের ছানা উল্যার ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ, নদানসহ বিভিন্ন স্থানে নিজেকে এনএসআই’এর বড় কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়, হুমকি ধমকি ও বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় সোনাইমুড়ী থানা পুলিশের সহযোগিতায় থানারহাট বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হামজা বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।