• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

নেতাকর্মীদের সময় দেন না রুমিন ফারহানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

বিএনপি নেত্রী ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-আশুগঞ্জ আসনের সংরক্ষিত এমপি হলেও স্থানীয় নেতাকর্মী ও জনগণের পাশে দাঁড়াননি দীর্ঘদিন। এতে নিজ দলের নেতাকর্মীদের সঙ্গেই দূরত্ব বেড়েছে রুমিন ফারহানার।

সরাইল-আশুগঞ্জের বিএনপি নেতাদের অভিযোগ, জনগণ তো দূরের কথা দলীয় নেতাকর্মীদেরই সময় দেন না রুমিন ফারহানা। ঢাকায় নিজের পেশা নিয়েই ব্যস্ত থাকেন তিনি। সাম্প্রতিক বন্যা ও করোনা মহামারিতেও নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দেখা যায়নি রুমিন ফারহানাকে। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ খোদ সরাইল-আশুগঞ্জ বিএনপির নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানান, বিএনপিতে রুমিন ফারহানার প্রভাব রয়েছে। তিনি সরাইল-আশুগঞ্জ সংরক্ষিত আসন থেকে এমপি হয়েছেন কিন্তু এ আসনের দলীয় নেতাকর্মীদের সঙ্গেই যোগাযোগ রাখেন না। বারবার চেষ্টা করেও তার সাক্ষাৎ পাওয়া যায় না। নেতাকর্মীদের সময় না দেয়ায় দুই উপজেলা থেকেই সমর্থন হারাচ্ছেন রুমিন।

সরাইল উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান বলেন, রুমিন ফারহানা এমপি হয়ে আমাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তেমনি নিজ নির্বাচনী এলাকা ও ভোটারদের জীবনমান উন্নয়নেও মাথা ঘামান না তিনি। শুধু নির্বাচনের সময় হলেই এলাকায় তার দৌড়ঝাঁপ দেখা যায়।

আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু আসিফ আহমেদ বলেন, আমাদের একজন যোগ্য অভিভাবক প্রয়োজন। দুর্দিনে আমরা রুমিন ফারহানার কাছ থেকে কোনো সমর্থন-সহযোগিতা পাইনি। এমনকি বন্যা ও করোনা মহামারিতে নিজ নির্বাচনী এলাকায় দেখা যায়নি তাকে। এভাবে চলতে থাকলে জনগণের পাশাপাশি নেতাকর্মীদের সমর্থনও হারাবেন তিনি।

এসব বিষয়ে জানতে ব্যারিস্টার রুমিন ফারহানার মোবাইলে একাধিকবার কল দেয়া হয়। কিন্তু তিনি কল রিসিভ করেননি।