সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী
২৫৮

নেইমার-মেসি-রোনালদো-মদ্রিচরা কে পেয়েছেন কত পয়েন্ট

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

মেসি-রোনালদোর রাজত্বে হানা দিয়ে এবারের ব্যালন ডি’অর জিতেছেন ক্রোয়েশিয়ার রিয়াল মাদ্রিদ তারকা লুকা মদ্রিচ। মেসির স্থান হয়েছে পাঁচ নম্বরে আর রোনালদোর দুই নম্বর। তিনে আছেন অ্যাতলেতিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান। ফরাসি আকে তারকা পিএসজির কাইলিয়ান এমবাপে হয়েছেন চতুর্থ। শীর্ষ দশে নেই নেইমার, আগুয়েরো, বেল, বেনজেমা, রাকিতিচ, ইসকোরা।

১৭৬ দেশের সাংবাদিকের রায়ে মদ্রিচ পেয়েছেন সর্বোচ্চ ৭৫৩ ভোট আর দ্বিতীয় হওয়া রোনালদো পেয়েছেন ৪৭৮ পয়েন্ট। তিনে থাকা গ্রিজম্যান ৪১৪, চারে থাকা এমবাপে ৩৪৭ আর পাঁচে থাকা মেসি পেয়েছেন ২৮০ পয়েন্ট।

একজন সাংবাদিক সর্বোচ্চ ৫ খেলোয়াড়কে ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন। প্রত্যেক ভোটের জন্য ছিল আলাদা আলাদা পয়েন্ট। এক নম্বরে রাখা খেলোয়াড় পেয়েছেন ৬ পয়েন্ট, দ্বিতীয় স্থানে থাকা খেলোয়াড় পেয়েছেন ৪ পয়েন্ট। এভাবে পরের তিন খেলোয়াড় ক্রমানুসারে পেয়েছেন- ৩, ২ ও ১ পয়েন্ট।

বাংলাদেশ থেকে ভোট দিয়েছেন অনলাইন পোর্টাল ঢাকা ট্রিবিউনে কাজ করা রায়হান মাহমুদ। তিনি এক নম্বরে খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছিলেন মদ্রিচকেই। দুইয়ে তিনি রাখেন গ্রিজম্যান, তিনে রাখেন এমবাপে, চারে রাখেন এডেন হ্যাজার্ডকে আর পাঁচে রেখেছিলেন মোহামেদ সালাহকে।

এই বিভাগের আরো খবর