• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

নিয়ম ভেঙে দোকান খোলায় ৭০ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নির্ধারিত কিছু দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। তবে সেই আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলেছিলেন রাজশাহীর পুঠিয়া উপজেলার তিন ব্যবসায়ী।

বুধবার (২৫ মার্চ) অভিযান চালিয়ে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান।

অভিযানে উপজেলার বানেশ্বর বাজারের রব হার্ডওয়ার্স-এর মালিক আব্দুর রবকে ১০ হাজার টাকা, একই এলাকার মাহি এন্টারপ্রাইজের মালিক জহুরুল ইসলামকে ৫০ হাজার টাকা এবং ভালুকগাছি কোনাপাড়া এলাকার আব্দুল জলিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে অংশ নেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার অভিজিত সরকার, পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, অপ্রয়োজনীয় দোকান ও জমায়েত বন্ধে এবং সকল মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করতে বিশেষ অভিযান চলছিল। ওই সময় তিনজন ব্যক্তিকে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমান করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে বলেও তিনি জানান।