রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সারাদেশে যাত্রীবাহী নৌযান চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ সরকারি অফিস-আদালত বন্ধ ঘোষণা
২৮৮

নিয়ম ভেঙে দোকান খোলায় ৭০ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নির্ধারিত কিছু দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। তবে সেই আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলেছিলেন রাজশাহীর পুঠিয়া উপজেলার তিন ব্যবসায়ী।

বুধবার (২৫ মার্চ) অভিযান চালিয়ে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান।

অভিযানে উপজেলার বানেশ্বর বাজারের রব হার্ডওয়ার্স-এর মালিক আব্দুর রবকে ১০ হাজার টাকা, একই এলাকার মাহি এন্টারপ্রাইজের মালিক জহুরুল ইসলামকে ৫০ হাজার টাকা এবং ভালুকগাছি কোনাপাড়া এলাকার আব্দুল জলিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে অংশ নেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার অভিজিত সরকার, পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, অপ্রয়োজনীয় দোকান ও জমায়েত বন্ধে এবং সকল মানুষের ঘরে অবস্থান নিশ্চিত করতে বিশেষ অভিযান চলছিল। ওই সময় তিনজন ব্যক্তিকে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমান করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে বলেও তিনি জানান।

এই বিভাগের আরো খবর