রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের
২১

নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৬

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বন্দুকযুদ্ধে এক পুলিশ ও তিন বেসামরিক নাগরিকসহ অন্তত ছয়জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও দুই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় সময় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে জার্সি সিটিতে এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, একটি হত্যা মামলার তদন্ত করছিলেন ৩৯ বছর বয়সী পুলিশ কর্মকর্তা জোসেফ সিলস। এদিন দুই সন্দেহভাজনের দিকে এগিয়ে যেতেই একজন জোসেফের মাথায় গুলি করে হত্যা করেন ও দু’জনই একটি গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু কিছুদূর গিয়ে বাধার মুখে পড়ে একটি দোকানের মধ্যে আশ্রয় নেন দুই অভিযুক্ত। সেখানে পুলিশের সঙ্গে দীর্ঘসময় বন্দুকযুদ্ধ হয় তাদের। এতে দুই অভিযুক্ত ও তিন সাধারণ মানুষ প্রাণ হারান। এসময় এক পুলিশের হাতে ও আরেকজনের গায়েও গুলি লাগে। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনাস্থলে সোয়াত, প্যারামেডিকসহ বিস্ফোরক বিশেষজ্ঞরা উপস্থিত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর কয়েক ঘণ্টা আশপাশের সব স্কুল-কলেজ অবরুদ্ধ করে রাখা হয়। নিরাপত্তার খাতিরে এসময় কোনো শিক্ষক-শিক্ষার্থী বা সাধারণ মানুষকে বের হতে দেওয়া হয়নি।

এই বিভাগের আরো খবর