• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় প্রকৌশলী আবদুল্লাহ আল বাকি (৭১) নামে জামায়াতের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার নয়াআটি এলাকায় তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবদুল্লাহ আল বাকি জামায়াতে ইসলামের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাবেক সভাপতি ও জেলা কমিটির বর্তমান সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে পুলিশ জানিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময় নিউজকে জানান, হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় আবদুল্লাহ আল বাকিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান সময় নিউজকে জানান, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগ ও সহিংসতা সৃষ্টির ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে ৫টি, র‌্যাব বাদী হয়ে একটি ও ক্ষতিগ্রস্ত গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেছেন। এসব মামলায় এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে মোট ২২ জনকে।