রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ ওজন কমাতে খান মিষ্টি আলু ফেসবুক সমাজের `পঞ্চম স্তম্ভ`: জাকারবার্গ দুর্নীতি ও মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক সরঞ্জাম বিতরণ করেণ পংকজ নাথ কেরানি থেকে ধর্মীয় গুরু, আশ্রমে মিলল ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ! মদিনায় দুর্ঘটনায় নিহতদের ১১ জন বাংলাদেশি দীর্ঘদিন ধরেই পদ্মায় ইলিশ ধরছিলেন ভারতীয় জেলেরা!
৫৫

ধর্ম অবমাননার অভিযোগে গ্রেফতার হলেন ইরানের ‘জোম্বি জোলি’

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

মার্কিন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির মত চেহারার আদল বানাতে গিয়ে ‘জোম্বি’ খেতাব পাওয়া ইরানের ইন্সটাগ্রাম তারকা সাহার তাবারকে গ্রেফতার করা হয়েছে। 

২২ বছর বয়সী এই আলোচিত তরুণীর বিরুদ্ধে ধর্ম অবমাননা সহ সহিংসতায় উস্কানি দেয়ার অভিযোগ আনা হয়েছে বলে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম তাসনিম নিউজের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে। 

২০১৭ সালের ডিসেম্বরে ইন্সটাগ্রামে সাহারের ছবি নিয়ে হঠাৎ করেই হইচই পড়ে যায়। চেহারায় এবং শারীরিক গড়ন জোলির মত হতে গিয়ে সাহার নিজের চেহারার যে অবস্থা করেছেন তা যে কাউকেই ভয় পাইয়ে দেওয়ার মতো।

জোলির মত হতে তিনি ৫০ বার প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। অনেকেই তাকে ‘জোম্বি’ আখ্যা দেন। এভাবে অ্যাঞ্জেলিনা জোলির ‘জোম্বি’ সংস্কারণ হয়ে ওঠেন তিনি।

যদিও এখন তিনি নিজেই জানিয়েছেন, তার ছবির বেশিরভাগই চড়া মেকআপ দেওয়া এবং এডিট করা।

তাসনিম নিউজ জানায়, বেশ কয়েকজনের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর প্রশাসন থেকে তাকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে কেউ কেউ অবৈধভাবে সম্পত্তি দখল, ইরানের ‘ড্রেস কোড’ লঙ্ঘন এবং তরুণদের দুর্নীতিতে জড়িয়ে পড়ার উস্কানি দেওয়ার অভিযোগও করেছেন।

সাহার গ্রেপ্তার হওয়ার পর তার ইন্সটাগ্রাম একাউন্ট মুছে ফেলা হয়েছে। ইন্সটাগ্রামে তার তিন লাখের বেশি অনুসারী ছিল। সাহারকে গ্রেপ্তারের পর অনলাইনে তার পক্ষে ও বিপক্ষে নানা মন্তব্যের ঝড়ও উঠেছে।

এই বিভাগের আরো খবর