মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি
২৬

দ্রুত সময়ের মধ্যেই আবরার হত্যার বিচার করা হবে: আইনমন্ত্রী

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলা দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে সাড়ে ৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ১০ তলা বিশিষ্ট নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আনিসুল হক বলেন, আবরার হত্যা মামলা দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে। তবে কোন আদালতে করা হবে না করা হবে তা মামলার অভিযোগপত্র দেওয়ার পরই সিদ্ধান্ত নেয়া হবে।

এজাহারে অনেকের নাম নেই সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি মন্তব্য করতে চাননি। তবে আইনমন্ত্রী বলেন, মামলার এজাহার করা হয়েছে। এ মামলার ও হত্যার যে প্রকৃতি হয়ত অনেকের নাম এজাহারে নাও আসতে পারে। কিন্তু এজাহার করার পরে একটা তদন্ত হয়, তদন্ত পুলিশ করবে এবং সে তদন্তে যারা দোষী তাদের সকলের নাম আসবে।

এর আগে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী আনিসুল হক। এ সময় বক্তব্য রাখেন- নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, ৬ আসনের সাংসদ আয়েশা ফেরদৌস, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব গোলাম ছারওয়ারসহ অনেকে।

এই বিভাগের আরো খবর