মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী ২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই
৫০

‘দ্য স্কাই ইজ পিংক’ ট্রেলার: মা-বাবার ‘লাভচাইল্ড’ জাইরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

 

‘দ্য স্কাই ইজ পিংক’র মাধ্যমে প্রিয়াংকা চোপড়া জোনাস পশ্চিমী দুনিয়া থেকে বলিউডে ফিরলেন। সিনেমাটি এজন্য যতটা না আলোচিত, তার চেয়েও বেশি আলোচিত এটি তরুণী কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিমের বলিউড ক্যারিয়ারের শেষ সিনেমা হওয়ার কারণে। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) মুক্তি পেল সোনালী বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার ট্রেলার। সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরফ প্রমুখ। 

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘দ্য স্কাই ইজ পিংক’। সিনেমাটির ট্রেলারে রোমান্স আছে, নাটকীয়তা আছে, ট্রাজেডির সঙ্গে আশাবাদী উৎসাহও আছে। একটি ব্যক্তিগত সম্পর্কের সব ধরনের আবেগ ও অনুভূতির চিত্রায়ন হয়েছে এই সিনেমায়। 

টুইটারে সিনেমাটির ট্রেলার প্রকাশ করে প্রিয়াঙ্কা লেখেন, এটা আমার জন্য একটি গৌরবজনক মুহূর্ত, কারণ এখানেই আমি প্রথমবার প্রযোজনা ও অভিনয় দু’টোই করেছি। আশা করি, এটা আপনাদের সব ধরণের অনুভূতি দেবে। সেইসঙ্গে জীবনকে উপভোগ করতেও উৎসাহ যোগাবে। 

পরিচালক সোনালী বোস জানান, আইশা চৌধরী নামে একজনের বাস্তব জীবনকাহিনী অবলম্বনের নির্মিত হয়েছে সিনেমাটি। মা-বাবার প্রেমের ফসল ছিলেন তিনি। ১৩ বছর বয়সে ফুসফুসের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছিলেন তিনি। জীবনে তিনি একজন মোটিভেশনাল স্পিকার হিসেবে স্বীকৃতি পান। এই ১৩ বছরের মেয়েটির চরিত্রেই অভিনয় করেছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম।

‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমাটি আসছে ১৩ সেপ্টেম্বর টরোন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে। আর বড় পর্দায় আসবে ১১ অক্টোবর। 

প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গেছে রেবেল উইলসন, লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইনের সঙ্গে হলিউডের ‘ইজন’ট ইট রোমান্টিক’ সিনেমায়। অপরদিকে ফারহান কাজ করছেন রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘তুফান’ সিনেমায়। সেখানে একজন বেক্সারের চরিত্রে দেখা যাবে তাকে। 

এই বিভাগের আরো খবর