• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৫৬

দ্বিতীয়সন্তানকে প্রকাশ্যে আনলেন সাকিব

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ মে ২০২০  

দ্বিতীয় কন্যা সন্তানকে প্রকাশ্যে আনলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ইউনিউব চ্যানেলে একটি ভিডিওতে ইরাম হাসানকে সামনে নিয়ে আসেন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির দম্পতি। এ সময়ে মেয়ে আলাইনাও ছিল।

ভিডিওতে সাকিব বলেন, আসসালমু আলাইকুম। আপনারা সবাই জানেন। আমি দ্বিতীয় সন্তানের বাবা হয়েছি। আমাদের দ্বিতীয় সন্তানকে আপনাদের মাঝে উপস্থাপন করছি। তার জন্য দোয়া করবেন; সে সুস্থ ও সবল থাকে। এবং তাকে যেন আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

এদিকে স্ত্রী উম্মে আহমেদ শিশির বলেন, সবাই ওর জন্য দোয়া করবেন।

গত ২৪ এপ্রিল (শুক্রবার) যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন সাকিব। আর ২০১৫ সালের ৮ নভেম্বর নিউইয়র্কে সাকিব-শিশির দম্পতির ঘরে জন্ম হয় তাদের প্রথম কন্যা সন্তান আলাইনার। সেবার যুক্তরাষ্ট্রের পথে থাকতে বাবা হওয়ার খবর পান সাকিব। এবার সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য বেশ কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে চলে গিয়েছিলেন তিনি।

সাকিব ও শিশির বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১২ সালের ১২ ডিসেম্বর।

 

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর