• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান
৩৫

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত দিবালা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন ও য়্যুভেন্তাস তারকা পাওলো দিবালা। তার সঙ্গে করোনা শনাক্ত হয়েছে বান্ধবীর শরীরেও। এদিকে লকডাউনের নিয়ম ভেঙ্গে শৃঙ্খলাভঙ্গের দায়ে অভিযুক্ত হয়েছেন ইংল্যান্ড ও ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার কেইল ওয়াকার। ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না তিনি। তার বিরুদ্ধে বড় ধরনের পদক্ষেপ নিতে যাচ্ছে কর্তৃপক্ষ। 
গেল ২১ মার্চ দলের অন্যতম সেরা তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবরে আকাশ ভেঙে পড়েছিল য়্যুভেন্তাস ও আর্জেন্টাইন সমর্থকদের মাঝে। এই বুঝি সব শেষ। তবে শঙ্কা কাটিয়ে সুস্থ হয়ে উঠেছিলেন পাওলো দিবালা। আগে মরণব্যধিতে আক্রান্ত হয়েছিলেন মাতুইদি ওরুগানি।

দিবালার সঙ্গে আক্রান্ত হয়েছিলেন বান্ধবী ওরিয়ানাও। কোয়ারেন্টাইনে নিয়ম মেনে সুস্থ হয়ে ওঠেন দুজন। টেস্টে পজিটিভ এসেছিল তাদের রিপোর্ট।

তবে বিনা মেঘে আবারও বর্জপাতের মতো খবর য়্যুভেন্তাসের জন্য। দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন দিবালা। এ যাত্রায় আবারও আক্রান্ত বান্ধবী ওরিয়ানা।
করোনায় যুক্তরাজ্যসহ ইউরোপে প্রতিদিনই ঝরছে নতুন নতুন প্রাণ। লকডাউন করেও থামানো যাচ্ছে না মৃত্যুর মিছিল। প্রিমিয়ার লিগ সহ সব ধরনেন টুর্নামেন্ট বন্ধ। খেলোয়াড়দের জন্য ও কঠোর বিধিনেষেধ জারি করেছে ক্লাব কর্তারা। কিন্তু এরমধ্যেও পার্টি করে শৃঙ্খলা ভঙ্গের দায়ে অভিযুক্ত হয়েছেন ম্যানচেস্টার সিটি ও ইংল্যান্ড জাতীয় দলের তারকা ফুটবলার কেইল ওয়াকার।

নিজের বাড়িতে রাতের জমকালো পার্টিতে ছিলেন দুজন যৌন কর্মীও। ওয়াকারের এমনআচরণের খবর প্রকাশ করেছে একটি ইংরেজি গণমাধ্যম। কদিন আগেই সমর্থকদের ঘরে থাকার জন্য অনুরোধ করে সচেতনতামূলক ভিডিও প্রকাশ করেছিলেন ওয়াকার। তাই তার এমন নিয়ম ভাঙ্গায় হতাশ ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন ও সিটি কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে, ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। ওয়াকার সমাজের আর্দশ। তাদেরকে সমর্থকরা অনুকরণ করে। আর তারা যদি এমন অন্যায় কাজে যুক্ত থাকেন, তবে, অন্যরা কি শিখবে? সব কিছু মিলিয়ে তাই পার্টি করা দায়ে ভাল বিপদেই পড়েছেন এই ইংলিশ তারকা।
 

এদিকে, আইভোরিকোস্টের আবিদজানে একটি স্পোর্টস কমপ্লেক্সে করোনায় আক্রান্ত রোগিদের জন্য করা অস্থায়ী হাসপাতাল ভেঙ্গে ফেলেছেন উসৃঙ্খল কিছু মানুষ। ১৪০ জন রোগির জন্য দেশটির বাণিজ্যিক রাজধানীতে এ হাসপাতাল তৈরি হয়েছিলো। কিন্তু স্থানীয়রা বাধা দেয়ার পরও সেখানে রাখা হয় রোগি। এতে ক্ষীপ্ত হয়ে এমন অমানবিক কাজ করেন স্থানীয়রা।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর