রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
৪২

দুই মেয়েসহ শ্যালিকাকে গলা কেটে হত্যার চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই মেয়েসহ শ্যালিকাকে গলা কেটে হত্যার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হয়েছে! ঘাতক আব্বাসের সঙ্গে তার স্ত্রীর বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই বিরোধের কারণেই জেদ করে আব্বাসের শ্যালিকার বাসায় তার স্ত্রী চলে আসে। তারপর সে একটি গার্মেন্টে চাকরি শুরু করে। 

বৃহস্পতিবার সকালে তার স্ত্রী গার্মেন্টসে চলে যায়। শ্যালিকার সঙ্গে আলাপকালে ওই বিরোধের জের ধরেই তাকে ও তার দুই মেয়েকে হত্যা করে আব্বাস। এসময় আব্বাস তার প্রতিবন্ধী মেয়েকেও জখম করে। এরই মধ্যে আব্বাসকে গ্রেফতার করা হয়েছে।
 
সকালে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকার বহুতল ভবনের ছয় তলার বাসা থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। সকাল ৮টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুমন মিয়ার স্ত্রী নাসরিন বেগম, তার মেয়ে নুসরাত ও খাদিজা। নাসরিনের বোনের মেয়ে সুমাইয়াকে ছুরিকাঘাত করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বামী সুমন জানান, তিনি সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার পেট্রোল পাম্পে রাতে ডিউটি শেষে বৃহস্পতিবার সকাল ১০টায় বাসায় ফিরেন। ওই সময় বাসার দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করতেই স্ত্রী সন্তানদের লাশ দেখতে পায়। আর আহত অবস্থায় আত্মীয় সুমাইয়া পড়ে আছে। পরে অন্য ভাড়াটিয়া ও আত্মীয় স্বজনকেসহ পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। তবে কে বা কারা করেছে এ বিষয়ে এখনও নিশ্চিত কিছুই বলতে পারছে না।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, সিআইডির ফরেনসিক বিভাগের কর্মকর্তারা আলামত সংগ্রহের পর সংবাদকর্মীদের ওই বাড়ির ভেতরে প্রবেশ করতে দেয়া হবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন জানান, মা ও দুই সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার ও আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। প্রাথমিক ধারণা পারিবারিক কলহের জের ধরে ছুরিকাঘাতে তিনজনকে হত্যা করা হয়েছে। আরেকজনকে আঘাত করলে সে আহত হয়। তাকেও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জের এসপি হারুন অর রশিদ। এসপি বলেন, মূলত পারিবারিক কলহের জের ধরেই তিনটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

এই বিভাগের আরো খবর