সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
১১৪৩

দুই অভিনেতাকে ২o লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

ঢাকাই চলচ্চিত্রের গুণী অভিনেতা জামিলুর রহমান শাখা ও কৌতুকাভিনেতা জ্যাকি আলমগীরকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ দিন ধরেই এই দুইজন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। আর্ধিক সংকটের কারণে তাদের চিকিৎসা করতে নানা ঝামেলা পোহাতে হতো। অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহয়তায় এই অনুদান পেলেন তারা।

বিষয়টি জানিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান বলেন, চলচ্চিত্রের শিল্পীদের উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় আমাদের জ্যাকি আলমগীর ও জামিলুর রহমান শাখার জন্য আর্থিক সয়হতা চেয়ে শিল্পী সমিতি আবেদন করে। যার পরিপেক্ষিতে প্রধানমন্ত্রী তাদের দুইজনকে ২০ লক্ষ টাকা অনুদান দিয়েছে।

প্রসঙ্গত, জামিলুর রহমান শাখা এখন পর্যন্ত ছয় শতাধিক চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। একইসঙ্গে বেশকিছু ধারাবাহিক এবং মঞ্চ নাটকে অভিনয় করেছেন। অন্যদিকে, জ্যাকি আলমগীরকে দর্শক একজন কৌতুকাভিনেতা হিসেবেই বেশি চিনেন। ক্যারিয়ারে সাত শতাধিক চলচ্চিত্রের অভিনয় করেছেন তিনি।   

এই বিভাগের আরো খবর