শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী তিন দিনের সফরে আমিরাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী ক‌রের টাকায় দে‌শের উন্নয়ন হয় এটা পরীক্ষীত- মেয়র সা‌দিক কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে ঋণ দিতে দৌড়ঝাঁপ করছে বিদেশিরা : প্রতিমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু!
৫২৫

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নিলেন বিএনপির জাহিদ!

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়েই এমপি হিসেবে শপথ নিলেন ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রানীশংকৈল) আসন থেকে নির্বাচিত বিএনপি নেতা জাহেদুর রহমান জাহিদ। বৃহস্পতিবার দুপুরে তিনি জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কক্ষে শপথ নেন।

আজ বৃহস্পতিবার সকালে জাহিদুর রহমান শপথ নেওয়ার বিষয়ে তার আগ্রহের কথা জানিয়ে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দেন। পরে সংসদ সচিবালয়ে দুপুরে জাহিদুর রহমানের শপথ অনুষ্ঠানের সময় করেন স্পিকার।

এর আগে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে জয়ী হওয়া গণফোরামের সুলতান মনসুর ও মোকাব্বির খান স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন।

গত ২৯ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসন থেকে বিএনপি প্রার্থী জাহিদুর রহমান জাহিদ ধানের শীষ প্রতীক নিয়ে ৮৮ হাজার ৫১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হক মোটর গাড়ী প্রতীক নিয়ে ৮৪ হাজার ৩৯৫ ভোট পান। ১৯৯১ সাল থেকে তিনি নির্বাচন করছেন। দীর্ঘ ২৭ বছর পর তিনি নির্বাচনে জয়ী হলেন।

এই বিভাগের আরো খবর