• শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের
৭৪

ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি: প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ত্রাণ বিতরণে এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি বলে দাবি করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামানের নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, ত্রাণ বিতরণে সরকার সর্বোচ্চ সতর্কতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করায় এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। আগাম সতর্কতা অবলম্বন করায় ঘূর্ণিঝড় ফণির মত দুর্যোগ সরকার সফলতার সঙ্গে মোকাবিলা করেছে।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- টিআইবি’র এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সুমাইয়া খায়ের, রিসার্চ ও পলিসি বিভাগের পরিচালক মো. রফিকুল হাসান, আউটরীচ ও কমিউনিকেশন্স পরিচালক মঞ্জুর ই আলম, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এ.এস.এম জুয়েল মিয়া এবং মো. জাকির হোসেন।

এ সময় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্‌ কামাল ও অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর