বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট আজ সশস্ত্র বাহিনী দিবস শাহজালালে পৌঁছেছে পাকিস্তানের ৮২ টন পেঁয়াজ ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর বরিশালে ৪৫ টাকা দরে টি‌সি‌বির পেঁয়াজ বি‌ক্রি, উপচেপড়া ভিড় র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল ব্রাজিল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয়
৩৭

ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি: প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ত্রাণ বিতরণে এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি বলে দাবি করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

রোববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামানের নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, ত্রাণ বিতরণে সরকার সর্বোচ্চ সতর্কতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করায় এবার কোথাও কোনো অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। আগাম সতর্কতা অবলম্বন করায় ঘূর্ণিঝড় ফণির মত দুর্যোগ সরকার সফলতার সঙ্গে মোকাবিলা করেছে।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- টিআইবি’র এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সুমাইয়া খায়ের, রিসার্চ ও পলিসি বিভাগের পরিচালক মো. রফিকুল হাসান, আউটরীচ ও কমিউনিকেশন্স পরিচালক মঞ্জুর ই আলম, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এ.এস.এম জুয়েল মিয়া এবং মো. জাকির হোসেন।

এ সময় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্‌ কামাল ও অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর