বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
৩৭

তৃণমূল থেকেই দলকে সংগঠিত করা হবে: আবুল হাসানাত

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, দলের শুদ্ধি অভিযানের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকেই ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। তৃণমূল থেকেই দলকে নতুন করে সু-সংগঠিত করা হবে। আওয়ামী লীগ মানে মুক্তিযুদ্ধের দল, দেশের উন্নয়নের দল। তাই নতুন কমিটিতে কোন অনুপ্রবেশকারীদের স্থান হবেনা।

বৃহস্পতিবার বিকেলে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে ত্যাগী নেতাদের সমন্ময়ে নেতৃত্ব বাছাইয়ের জন্যই তৃণমূল পর্যায় থেকে ওয়ার্ড সম্মেলন শুরু করা হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করেনা, আমাদের প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আমরা কখন প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করিনা।

মাহিলাড়া ডিগ্রি কলেজের হলরুমে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি আলমগীর হোসেন কবিরাজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গৌরনদী পৌরসভার মেয়র হারিছুর রহমান, মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, মুক্তিযোদ্ধা সুধীর কুমার দাস বীর প্রতীক প্রমুখ। সভায় তৃনমূলের নেতাকর্মীরা তাদের মতামত দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের একমাত্র অভিভাবক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর কাছে তুলে ধরেন।

এই বিভাগের আরো খবর