• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

তিন বিয়ে করায় ব্যাংক কর্মকর্তা স্বামীকে অ্যাসিডে ঝলসে দিলো স্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জুলাই ২০২০  

নেত্রকোনার মদন উপজেলায় পর পর তিন বিয়ে করায় ব্যাংক কর্মকর্তা স্বামীকে অ্যাসিডে ঝলসে দিলেন প্রথম স্ত্রী। দগ্ধ অবস্থায় ওই স্বামীকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। বুধবার (০৮ জুলাই) রাতে উপজেলার ভাড়িভাদেরা রোডের আক্কাস মাস্টারের বাসায় এ ঘটনা ঘটে।

অ্যাসিডে দগ্ধ সুলতান মাহমুদ (৩৩) টাঙ্গাইলের মধুপুর উপজেলার মৃত আব্দুস সামাদের ছেলে। দীর্ঘদিন ধরে সোনালী ব্যাংক মদন শাখায় সিনিয়ম অফিসার (ক্যাশ) পদে কর্মরত আছেন তিনি। এ ঘটনায় সুলতান মাহমুদের প্রথম স্ত্রী নাসিমা আক্তারকে আটক করে বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে নেত্রকোনা জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুলতান মাহমুদ সোনালী ব্যাংকের মদন শাখায় কর্মরত। স্ত্রী নাসিমা আক্তারকে নিয়ে মদন উপজেলার ভাড়িভাদেরা রোডের আক্কাস মাস্টারের বাসায় ভাড়া থাকেন তিনি। নাসিমার ঘরে তিন সন্তান রয়েছে সুলতান মাহমুদের। কয়েক মাস আগে ময়মনসিংহে দ্বিতীয় বিয়ে করেন সুলতান মাহমুদ। এ নিয়ে শুরু হয় পারিবারিক কলহ। এরই মধ্যে গত বৃহস্পতিবার গোপনে ময়মনসিংহে তৃতীয় বিয়ে করেন সুলতান মাহমুদ। বুধবার রাতে বাড়ি এলে এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে সুলতান মাহমুদের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সুলতান মাহমুদের ওপর অ্যাসিড নিক্ষেপ করেন স্ত্রী নাসিমা আক্তার।

এ সময় সুলতান মাহমুদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। তখন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে রাতেই নাসিমাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। বৃহস্পতিবার নাসিমাকে জেলহাজতে পাঠানো হয়।

মদন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেবাশীষ চন্দ্র দত্ত বলেন, একাধিক বিয়ে করায় স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপ করেছেন প্রথম স্ত্রী। বুধবার রাতে খবর শুনে সুলতান মাহমুদকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। রাতেই তার স্ত্রী নাসিমাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।