বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ক্রিকেটের সঙ্গে টেনিসও এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী রিফাত হত্যা : চার্জ গঠন ২৮ নভেম্বর বরিশালে ৪৫ টাকা দরে টি‌সি‌বির পেঁয়াজ বি‌ক্রি, উপচেপড়া ভিড় র‌্যাব-৮ এর অভিযানে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার কর্মবিরতি প্রত্যাহার, বরিশালে বাস চলাচল স্বাভাবিক ৭ ডিসেম্বর বিচারবিভাগীয় সম্মেলনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী বরিশাল বোর্ডে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী কবি সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ বরিশাল বোর্ডে এসএসসির ফরম পূরণে সময় বাড়লো জাতীয় অর্থনীতিতে নারীর অবদান সবচেয়ে বেশি: পলক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ট্রাক মালিকদের ফের বৈঠক আজ চক্রান্তকারীদের আইনের আওতায় আনা হবে: ওবায়দুল কাদের দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল ব্রাজিল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লবণের দাম বাড়ালে জেল-জরিমানা : বাণিজ্যমন্ত্রী লবণ নিয়ে গুজবে কান দিবেন না: শিল্প মন্ত্রণালয় ২০২১ সালের মধ্যে ১০০০ উদ্যোক্তা তৈরিতে সহায়তা দেবে সরকার পদ্মাসেতুর প্রায় আড়াই কিলোমিটার দৃশ্যমান সেনা কল্যাণ সংস্থার চারটি স্থাপনা উদ্বোধন মেয়র সাদিক আবদুল্লাহর জন্মদিন আজ
২৮

তাহসানের স্ট্যাটাস

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

তিনি মূলত গায়ক। গান দিয়েই পান ব্যাপক পরিচিতি। কিন্তু শিল্পের এই মাধ্যমেই তিনি থেমে থাকেননি। ভক্তশ্রোতা তাকে কখনও দেখেছেন মডেল হিসেবে, কখনও টেলিভিশন নাটকে নায়ক হিসেবে, এমনকি চলচ্চিত্রের পর্দায় তার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে। বিশেষ করে ভারতীয় নায়িকা শ্রাবন্তীর বিপরীতে তিনি দারুণভাবে সফল হয়েছেন। এভাবেই তাহসান তার প্রতিভা বিভিন্ন মাধ্যমে তুলে ধরেছেন।

টেলিভিশনে তাহসানের শততম নাটক প্রচারিত হতে যাচ্ছে। বিষয়টি উদযাপন করতে চাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন:

‘আমার ১০০তম নাটক ‘কল্পতরু’...।

১০০তম কাজটা একটু আলাদাভাবে করতে চেয়েছিলাম। গ্রুপ-এ গল্প চেয়ে একটা পোস্ট দেয়া হয়েছিল দুমাস আগে।

সেখান থেকেই বাছাই করা এই গল্প।

গল্প পাঠিয়েছে ফারিয়া কবির আভা

পরিচালনায় মাবরুর রশিদ বান্নাহ

আর প্রথম বারের মতো সহশিল্পী শায়লা সাবি

প্রযোজনায় আকবর হায়দার মুন্না

সার্বিক তত্ত্বাবধানে মাসুদ উল হাসান।’

হলিউডে, বলিউডে নায়কেরা প্রায় সময় ভিন্ন লুকে ভক্তদের সামনে হাজির হন। তারা এভাবে ভক্তদের চমকে দেন। বিশেষ করে আমির খান নিউ লুকে এগিয়ে থাকেন সব সময়। তাহসানের ফেসবুক পোস্টে নিউ লুক দেখা গেছে। চুলে স্পাইক, হাস্যজ্জ্বল চেহারা, স্বতঃস্ফূর্ত ভঙ্গি, চোখে দুষ্টুমি- এ যেন অন্য এক তাহসান। তাহসান ভক্তরা ভিন্ন এই লুকে কতটা চমকাবেন তার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে। তবে স্টাইলে তাহসান যে কারো অপেক্ষায় থাকেন না এটা পরিষ্কার।

এই বিভাগের আরো খবর