• বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: শাহরিয়ার আলম বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪

তাপপ্রবাহ চলবে, সপ্তাহ শেষে বৃষ্টির সম্ভবনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

বৈশাখ আসার আগেই তাপদাহ। করোনাভাইরাসের কারণে সাধারণ ছুটি ও যান চলাচল বন্ধ থাকায় তাপমাত্রা অনুমান করা না গেলেও আবহাওয়া অধিদপ্তর বলছে ঢাকাসহ সাত জেলার উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে।

এটি আরো বিস্তৃত হতে পারে। তবে সপ্তাহের শেষে অর্থাৎ বৃহস্পতিবার অথবা শুক্রবার বৃষ্টি অথবা বজ্র বৃষ্টির সম্ভবনাও রয়েছে।

সোমবার (৬ এপ্রিল) আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আরিফ হোসেন জানান, ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর, রাজশাহী পাবনা, যশোর ও কুষ্টিয়া অঞ্চলের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এটি কয়েকদিন অব্যাহত থাকতে পারে এবং আরো কয়েকটি জেলায় বিস্তার হতে পারে।

তিনি বলেন, সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। তবে রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে। এছাড়া কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ খুলনা, বরিশাল বিভাগে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্র বৃষ্টির সম্ভবনা রয়েছে।

তিনি বলেন, ‘ঢাকা ও এর আশপাশের জেলাগুলোতে তিন দিন পর বৃষ্টি অথবা বজ্র বৃষ্টির সম্ভবনা রয়েছে।’