বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যায় পুলিশ প্রতিবেদন কাল শরীরে ট্যাটু আঁকায় ক্যানসারের ঝুঁকি বাকেরগঞ্জে একুশে আগস্ট উপলক্ষে শোক র‍্যালী বাবুগঞ্জে একুশে আগষ্ট স্মরনে র‌্যালী ও আলোচনা সভা ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে গৌরনদীতে শোকর‌্যালি বাকেরগঞ্জে ৮৯ শতাংশ সরকারি খাস জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল: আ ক ম মোজাম্মেল হক ২০২১ সাল থেকে কারিগরী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে পেঁপেঁ পাতার রস খেয়ে ডেঙ্গু জ্বরে সুস্থ্য হয়েছেন সাত জন বানারীপাড়া ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে আলোচনা সভা ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মেহেন্দিগঞ্জে আলোচনা সভা স্বাস্থ্যশিক্ষা তৃণমূলে নিতে মন্ত্রীকে দুদকের চিঠি ‘গার্লস প্রায়োরিটি’ গ্রুপের এডমিন তাসনুভা কারাগারে আবার মাথা উঁচু করে দাঁড়াবে টেলিফোন শিল্প সংস্থা-মোস্তফা জব্বার গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: প্রধানমন্ত্রী অর্থনৈতিক বিকাশে প্রধান বাধা দুর্নীতি: দুদক চেয়ারম্যান বাপ্পির ‘ডেঞ্জার জোন’ আসছে দুর্গাপূজায় গ্রেনেড হামলায় নিহত সেন্টুর কবর জিয়ারত ভবনে প্রবেশে বাধা: দণ্ডবিধির আইন প্রয়োগ করবে ডিএনসিসি সঙ্গী যখন হাত ধরে, বুঝে নিন সম্পর্কের গভীরতা
৩৮

ডেঙ্গু নিয়ে রাজনীতি করা ঠিক হবে না: তোফায়েল

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ডেঙ্গু পরিস্থিতি নিয়ে রাজনীতি না করতে সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, ডেঙ্গু জাতীয় সমস্যা ও বৈশ্বিক সমস্যা। শুধু বাংলাদেশে নয়; উন্নয়নশীল প্রায় সব দেশেই এর প্রকোপ রয়েছে। ফিলিপাইনে ডেঙ্গুকে মহামারী ঘোষণা করা হয়েছে। কিন্তু আমাদের দেশে কেউ কেউ এটি নিয়ে রাজনীতি করতে চাচ্ছে। আমরা অনেক কিছু নিয়েই রাজনীতি করি। তবে ডেঙ্গু নিয়ে রাজনীতি করা ঠিক হবে না। আমি মনে করি, এ দুর্যোগ মোকাবিলায় সবার এগিয়ে আসা উচিত।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিস্থ বঙ্গবন্ধু জাদুঘর প্রাঙ্গণে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিচারণ করতে গিয়ে তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনে তার পাশে সার্বক্ষণিক ছায়া হয়ে ছিলেন বঙ্গমাতা। ৬৯-এর আন্দোলনের সময় প্রত্যেকটি দিন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঙ্গে আমাদের দেখা হতো। তিনি আমাদের অনুপ্রেরণা দিয়েছেন।

তিনি আরও বলেন, অনেক সময় বঙ্গবন্ধুর নির্দেশ আমরা বঙ্গমাতার কাছ থেকেও পেতাম।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ।

এই বিভাগের আরো খবর