• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

ডাকাতির প্রস্তুতির সময় র‌্যাবের আটক ৫

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

গাজীপুরে ডাকাতির প্রস্তুতির সময় আন্তজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত দেড়টার দিকে সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যানের দুই নম্বর গেইটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন কামরুজ্জামান, মো. জাহাঙ্গীর আলম, মো. মাহমুদুল হাসান রুবেল, মো. সাইদুর রহমান ও মো. সাদিকুর রহমান। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মোটরসাইকেল  ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গাজীপুর ভাওয়াল জাতীয় উদ্যানের দুই নম্বর গেইটের সামনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সূত্রে এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে আন্তজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছুরি, একটি স্টিলের চাপাতি, তিনটি চাকু, একটি মোটরসাইকেল, সাতটি মোবাইল ফোনসহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা-পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ডাকাতি করে আসছিল।