• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী এক মাসের মধ্যে পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
১০৮

ট্রেলারেই টানটান উত্তেজনা (ভিডিও)

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

প্রকাশ পেয়েছে জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র দ্বিতীয় ট্রেলার। পূর্বের মত এবারও শ্বাসরুদ্ধকর অ্যাকশন ও টানটান উত্তেজনা নিয়ে পর্দা কাঁপাতে আসছে সিনেমাটি। সেই সঙ্গে দুর্ধর্ষ গোয়েন্দা জেমস বন্ড রূপে শেষবারের মতো আসছেন ড্যানিয়েল ক্রেগ। সিনেমাটি মুক্তি পাচ্ছে নভেম্বর মাসে।

সম্প্রতি ২৫তম বন্ড সিনেমার নতুন পোস্টার শেয়ার করে জানানো হয়, আসছে নভেম্বর মাসেই সিনেমা হলে মুক্তি পাবে জেমস বন্ড। 

‘নো টাইম টু ডাই’ সিনেমায় দেখা যাবে জেমস বন্ড তার কর্মক্ষেত্র থেকে বিশ্রাম নেন। জ্যামাইকাতে শান্তিপূর্ণ জীবন উপভোগ করছিলেন তিনি। কিন্তু তার সেই শান্তির ক্ষণ অল্পতেই শেষ হয়ে যায়। সিআইএ-তে কাজ করা তার পুরনো বন্ধু ফেলিক্স লেইটার বিপদে পড়ে বন্ডের সাহায্য চান। অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। কিন্তু সেই মিশন প্রত্যাশার চেয়েও বেশি জটিলতা ও ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে। এক বিস্ময়কর ভিলেন ও তার অত্যাধুনিক প্রযুক্তির ভয়ংকর অস্ত্রের সঙ্গে লড়তে হবে জেমস বন্ডকে।

 

 

 

ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।

সিনেমাটির দ্বিতীয় ট্রেলার প্রকাশের পর বন্ডভক্তদের মধ্যে উত্তেজনা কাজ করছে। তারা অপেক্ষায় আছেন পুরো সিনেমাটি দেখার।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর