• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী
৫১১

টোটাল ধামাল ট্রেলারেই বাজিমাত(ভিডিও সহ)

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

এ বছর মুক্তির অপেক্ষায় আছে বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘টোটাল ধামাল’। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ছবিটির কয়েকটি পোস্টার। পোস্টারই আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে। এই ছবিটি স্পেশাল অনেক কারণেই। ছবিটিতে অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মাধুরী। নব্বই দশকে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন অনিল কাপুর-মাধুরী জুটি। সবশেষ ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুকার’ ছিলো তাদের শেষ হিট ছবি।

এবার ‘টোটাল’ ধামাল ছবিতে চমক দেখাতে চলেছেন তারা। গতকাল ইউটিউবে প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারটি কমেডি, অ্যাকশন ও অ্যাভেঞ্জার্সে ভরপুর।ছবিটির ট্রেলারেও চমক দেখিয়েছে অনিল-মাধুরী। এছাড়া ১৮ বছর পর এই সিনেমা মাধ্যমে এক পর্দায় পাওয়া যাচ্ছে অজয়-মাধুরীকে। ২০০১ সালের ‘ইয়ে রাস্তে হ্যায় প্যায়ার কে' এবং ‘লজ্জা' তাদের একসঙ্গে অভিনয় করা শেষ দুটি চলচ্চিত্র ছিল। টোটাল ধামালের ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে সেটি। ছবিটি দেখার প্রতি দর্শকের আগ্রহ বাড়লো আরও।

উল্লেখ্য, 'ডাবল ধামাল'-এর সাফল্যের ৭ বছর পর আসছে ধামাল সিরিজের তৃতীয় ছবি পরিচালক ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’। ২০০৭ সালের ধামালে চার অকম্মা বন্ধুর চরিত্রে ছিলেন আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ ও আশিস চৌধুরী। আর মজাদার অথচ কড়া পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত। আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি এবং রীতেশ দেশমুখ এই সিরিজের প্রথম দুটি ছবিতেও অভিনয় করেছেন। তবে এবার নতুন করে যুক্ত হয়েছেন অজয় দেবগণ, বোমান ইরানি, অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর