বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৩৯৪

টোটাল ধামাল ট্রেলারেই বাজিমাত(ভিডিও সহ)

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

এ বছর মুক্তির অপেক্ষায় আছে বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘টোটাল ধামাল’। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ছবিটির কয়েকটি পোস্টার। পোস্টারই আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে। এই ছবিটি স্পেশাল অনেক কারণেই। ছবিটিতে অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মাধুরী। নব্বই দশকে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন অনিল কাপুর-মাধুরী জুটি। সবশেষ ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুকার’ ছিলো তাদের শেষ হিট ছবি।

এবার ‘টোটাল’ ধামাল ছবিতে চমক দেখাতে চলেছেন তারা। গতকাল ইউটিউবে প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারটি কমেডি, অ্যাকশন ও অ্যাভেঞ্জার্সে ভরপুর।ছবিটির ট্রেলারেও চমক দেখিয়েছে অনিল-মাধুরী। এছাড়া ১৮ বছর পর এই সিনেমা মাধ্যমে এক পর্দায় পাওয়া যাচ্ছে অজয়-মাধুরীকে। ২০০১ সালের ‘ইয়ে রাস্তে হ্যায় প্যায়ার কে' এবং ‘লজ্জা' তাদের একসঙ্গে অভিনয় করা শেষ দুটি চলচ্চিত্র ছিল। টোটাল ধামালের ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে সেটি। ছবিটি দেখার প্রতি দর্শকের আগ্রহ বাড়লো আরও।

উল্লেখ্য, 'ডাবল ধামাল'-এর সাফল্যের ৭ বছর পর আসছে ধামাল সিরিজের তৃতীয় ছবি পরিচালক ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’। ২০০৭ সালের ধামালে চার অকম্মা বন্ধুর চরিত্রে ছিলেন আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ ও আশিস চৌধুরী। আর মজাদার অথচ কড়া পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত। আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি এবং রীতেশ দেশমুখ এই সিরিজের প্রথম দুটি ছবিতেও অভিনয় করেছেন। তবে এবার নতুন করে যুক্ত হয়েছেন অজয় দেবগণ, বোমান ইরানি, অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত।

এই বিভাগের আরো খবর