মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষার উন্নয়নসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন যশোর-৬ আসনের এমপি ইসমত আর নেই,প্রধানমন্ত্রীর গভীর শোক আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড ভারত থেকে পেঁয়াজ কেনার কোনও সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী বিশ্বের সামনে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : তোফায়েল আহমেদ দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী
৪৫৩

টোটাল ধামাল ট্রেলারেই বাজিমাত(ভিডিও সহ)

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯  

এ বছর মুক্তির অপেক্ষায় আছে বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘টোটাল ধামাল’। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ছবিটির কয়েকটি পোস্টার। পোস্টারই আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে। এই ছবিটি স্পেশাল অনেক কারণেই। ছবিটিতে অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মাধুরী। নব্বই দশকে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন অনিল কাপুর-মাধুরী জুটি। সবশেষ ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুকার’ ছিলো তাদের শেষ হিট ছবি।

এবার ‘টোটাল’ ধামাল ছবিতে চমক দেখাতে চলেছেন তারা। গতকাল ইউটিউবে প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারটি কমেডি, অ্যাকশন ও অ্যাভেঞ্জার্সে ভরপুর।ছবিটির ট্রেলারেও চমক দেখিয়েছে অনিল-মাধুরী। এছাড়া ১৮ বছর পর এই সিনেমা মাধ্যমে এক পর্দায় পাওয়া যাচ্ছে অজয়-মাধুরীকে। ২০০১ সালের ‘ইয়ে রাস্তে হ্যায় প্যায়ার কে' এবং ‘লজ্জা' তাদের একসঙ্গে অভিনয় করা শেষ দুটি চলচ্চিত্র ছিল। টোটাল ধামালের ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে সেটি। ছবিটি দেখার প্রতি দর্শকের আগ্রহ বাড়লো আরও।

উল্লেখ্য, 'ডাবল ধামাল'-এর সাফল্যের ৭ বছর পর আসছে ধামাল সিরিজের তৃতীয় ছবি পরিচালক ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’। ২০০৭ সালের ধামালে চার অকম্মা বন্ধুর চরিত্রে ছিলেন আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ ও আশিস চৌধুরী। আর মজাদার অথচ কড়া পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত। আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি এবং রীতেশ দেশমুখ এই সিরিজের প্রথম দুটি ছবিতেও অভিনয় করেছেন। তবে এবার নতুন করে যুক্ত হয়েছেন অজয় দেবগণ, বোমান ইরানি, অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত।

এই বিভাগের আরো খবর