শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৬৪

‘জ্বীন’ এর টিজার প্রকাশিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

এবার ‘জ্বীন’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন নাদের চৌধুরী। ‘জ্বীন’র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে সোমবার প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার। এখানে দেখা যাচ্ছে পূজা চেরির ওপর অশরীরী কিছু ভর করেছে। নায়ক রোশানকে দেখা যায় এক থমথমে ভুতুড়ে বাড়িতে।

টিজার জুড়ে একটি বক্তব্য শোনা যাচ্ছে, সেটি হলো- ‘বিজ্ঞানের ব্যাখ্যা যেখানে শেষ, ধর্মের ব্যাখ্যা সেখানে শুরু, কোরআন যদি বিশ্বাস করো তাহলে জ্বীনকে তোমার বিশ্বাস করতেই হবে।’

পূজা চেরি ও রোশান ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সজল। ছবিটিতে তিনি পূজার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। ছবির গল্পে দেখা যায় তার সঙ্গে বিয়ের পরই পূজার শরীরে জ্বীন ভর করে।

‘জ্বীন’ প্রথম দিকে এ ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা বলা হলেও টিজারের শেষে জানানো হয় ছবিটি মুক্তি পাবে আগামী ১৩ মার্চ। 

এই বিভাগের আরো খবর