সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি
৬৩৪

জে.এস.সি ও পি.এস.সিতে জিপি এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দোয়া অনুষ্টিত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া সবক এবং জে এস সি ও পি এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জে এস সি এবং পি এস সি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের ডাইরেক্টর এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহলামিন, আবু নোমান ছফিউল্যাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া। এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। জে এস সি ও পি এস সি পরিক্ষার্থী জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন।

পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,তোমারাই জাতীর আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতীর কন্যদার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পরাশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।

পরিশেষে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আপনিরা আপনাদের সন্তানের প্রতি যন্ত নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক ইভটেজিং এর সাথে জরিত না হয়। তাদেরকে খেলাধুলা সহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। তারা এখন পড়া লেখায় মনোনিবেশ না করলে জাতি অন্ধকারে নিমজ্জিত হবে।

এই বিভাগের আরো খবর