শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ রিয়াদের ফিফটিতে টাইগাররা ১৭৬ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়েকে টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী
৪৬৮

জে.এস.সি ও পি.এস.সিতে জিপি এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দোয়া অনুষ্টিত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া সবক এবং জে এস সি ও পি এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জে এস সি এবং পি এস সি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের ডাইরেক্টর এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহলামিন, আবু নোমান ছফিউল্যাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া। এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। জে এস সি ও পি এস সি পরিক্ষার্থী জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন।

পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,তোমারাই জাতীর আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতীর কন্যদার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পরাশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।

পরিশেষে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আপনিরা আপনাদের সন্তানের প্রতি যন্ত নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক ইভটেজিং এর সাথে জরিত না হয়। তাদেরকে খেলাধুলা সহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। তারা এখন পড়া লেখায় মনোনিবেশ না করলে জাতি অন্ধকারে নিমজ্জিত হবে।

এই বিভাগের আরো খবর