• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের
৮৩৯

জে.এস.সি ও পি.এস.সিতে জিপি এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দোয়া অনুষ্টিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া সবক এবং জে এস সি ও পি এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জে এস সি এবং পি এস সি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের ডাইরেক্টর এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহলামিন, আবু নোমান ছফিউল্যাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া। এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। জে এস সি ও পি এস সি পরিক্ষার্থী জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন।

পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,তোমারাই জাতীর আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতীর কন্যদার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পরাশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।

পরিশেষে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আপনিরা আপনাদের সন্তানের প্রতি যন্ত নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক ইভটেজিং এর সাথে জরিত না হয়। তাদেরকে খেলাধুলা সহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। তারা এখন পড়া লেখায় মনোনিবেশ না করলে জাতি অন্ধকারে নিমজ্জিত হবে।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর