শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী তিন দিনের সফরে আমিরাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী ক‌রের টাকায় দে‌শের উন্নয়ন হয় এটা পরীক্ষীত- মেয়র সা‌দিক কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে ঋণ দিতে দৌড়ঝাঁপ করছে বিদেশিরা : প্রতিমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু!
৫৪১

জে.এস.সি ও পি.এস.সিতে জিপি এ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দোয়া অনুষ্টিত

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া সবক এবং জে এস সি ও পি এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল  রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জে এস সি এবং পি এস সি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের ডাইরেক্টর এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহলামিন, আবু নোমান ছফিউল্যাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া। এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। জে এস সি ও পি এস সি পরিক্ষার্থী জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন।

পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ ৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,তোমারাই জাতীর আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতীর কন্যদার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পরাশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।

পরিশেষে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন,আপনিরা আপনাদের সন্তানের প্রতি যন্ত নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক ইভটেজিং এর সাথে জরিত না হয়। তাদেরকে খেলাধুলা সহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। তারা এখন পড়া লেখায় মনোনিবেশ না করলে জাতি অন্ধকারে নিমজ্জিত হবে।

এই বিভাগের আরো খবর