• শনিবার   ১১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৭ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী
২৩

জুভেন্টাসের জয়ের নায়ক দিবালা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

 


ঘরের সমর্থকদের সামনে পুঁচকে ব্রেসিয়ার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। কিন্তু তুরিনে দশ জনের হয়ে পড়া দলটির বিপক্ষে জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে মাউরিসিও সারির শিষ্যদের। তবে পাওলো দিবালা ও হুয়ান কুয়াদ্রাদোর গোলে শেষ পযর্ন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে তুরিনের বুড়িরা। 


দলের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন না। পর্তুগিজ উইঙ্গারকে না পেলেও ম্যাচের শুরু থেকে একের পর আক্রমণে ব্রেসিয়াকে ব্যস্ত রাখেন গঞ্জালো হিগুয়েন-পাওলো দিবালারা। কিন্তু তাতেও কোনোভাবে মারিও বালোতেল্লিদের রক্ষণভাগ ভাঙতে পারছিল না জুভেন্টাস। 

তবে ৩৭ মিনিটে অ্যারন রামসেকে ফাউল করে মিডফিল্ডার ফ্লোরিয়ান মাঠ ছাড়লে দশ জনের দল হয়ে পড়ে ব্রেসিয়া। সুযোগটা কাজে লাগায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে চোখ ধাঁধানো ফ্রি-কিক থেকে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। 

বিরতির পরও আক্রমণের ধারা ধরে রাখে জুভেন্টাস। তবে আগের মতোই রক্ষণে জমাট বেধে থাকে ব্রেসিয়া। অবশ্য তাতেও কোনো লাভ হয়নি তাদের। ৭৫ মিনিটে ব্লেইজ মাতুইদির পাস থেকে জুভদের ব্যবধান দ্বিগুণ করে দেন কুয়াদ্রাদো। 

এই জয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমে ২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ওঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে ব্রেসিয়া। 

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর