• বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৪২ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৫ করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ
৬৩

জিহাদি বই বিলির সময় দুই নারীসহ আটক ৫

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

হবিগঞ্জের বাহুবলে জিহাদি বই বিলি করার সময় বিতর্কিত সংগঠন হেযবুত তাওহীদের দুই নারীসহ পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার মিরপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়। 

আটকরা হলেন, সদর উপজেলার বগলাখাল গ্রামের ছমেদ আলীর মেয়ে জহুরা ফাইজা, একই উপজেলার রাজিউড়া গ্রামের নুরুজ মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম, আদ্যপাশা গ্রামের আরজু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, মো. ফজর আলীর ছেলে আনোয়ার আলী ও লস্করপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে শাকিল মিয়া। 

বাহুবল মডেল থানার ওসি মো. কামরুজ্জামান জানান, কিছুদিন ধরে হেযবুত তাওহীদ নামে একটি বিতর্কিত সংগঠনের সদস্যদের অপতৎপরতা উপজেলায় বৃদ্ধি পেয়েছে। ওই সময় মিরপুর বাজারে হেযবুত তাওহীদের কিছু সদস্য তিনটি দলে বিভক্ত হয়ে কৌশলে সাধারণ লোকদের মাঝে বিভিন্ন জিহাদি বই বিলি করছিল। আর তিনজন পুরুষ সদস্য আড়ালে থেকে এই তিনটি দলের নেতৃত্ব দিচ্ছিলেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই নারীসহ পাঁচজনকে আটক করে এবং তাদের সঙ্গে থাকা কিছু জিহাদি বই উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ওসি আরো জানান, আটকদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে প্রমাণ সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর