• বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী বঙ্গবন্ধুর নীতির ভিত্তিতেই বাংলাদেশের পররাষ্ট্রনীতি: ড. মোমেন প্রেস ক্লাবের সংঘর্ষে ছাত্রদলের ১৩ জন রিমান্ডে ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ

জামালপুরে ট্রিপল মার্ডার মামলায় একজনের মৃত্যুদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া দুই আসামিকেই অর্থদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিন্নাত জাহান ঝুনু এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম বেলাল। তাকে ৫০ হাজার টাকা ও যাবজ্জীবনপ্রাপ্ত আসামি হুরমুজ আলীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবুল কাশেম তারা জানান, ২০১৩ সালের ১৪ নভেম্বর সরিষাবাড়ী উপজেলায় মো. ফজলুর রহমান, কোরবান আলী তালুকদার ও ইউসুফ নৌকায় করে বাড়ি ফিরছিলেন। চর নলসন্ধ্যা খেয়াঘাটের কাছে জলদস্যু আব্দুল হাই-এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে ওই তিনজনকে অপহরণ করে যমুনা নদীর গভীরে নিয়ে যায়। ঘটনার তিনদিন পরে ইউসুফ ও পাঁচদিন পর ফজলুর রহমানের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়, নিখোঁজ হন কোরবান আলী।

আইনজীবী আরো জানান, ওই ঘটনায় আব্দুল হাইকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন নিহত ফজলুর রহমানের স্ত্রী সুরাইয়া খাতুন। ওই মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামি বেলালকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, হুরমুজ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে আদালত। এছাড়া ১২ জনকে খালাস দেয়া হয়।