• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
১০২

জাতীয় শোক দিবস উপলক্ষে উজিরপুরে আওয়ামীলীগের সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ আগস্ট ২০২০  

১৫আগষ্ট জাতীয় শোক দিবসের কর্মসুচী মাস ব্যাপী পালনের জন্য বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উজিরপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২আসনের স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা সাবেক চেয়াম্যান হাফিজুর রহমান ইকবাল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আ.হাকিম সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা যুবলীগ সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কামাল হোসেন সবুজ, উপজেলা শ্রমিকলীগের যুগ্ন-আহবায়ক শিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম কুমার ঘরামীসহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকরা।

এসময় বরিশাল-২ আসনের স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, সরকারের নির্দেশ মতে স্বাস্থ্যবিধি মেনে সারা দেশের ন্যায় উজিরপুর উপজেলায় মাস ব্যাপী আগষ্ট মাসের কর্মসুচী পালন করা হবে। আগষ্ট মাস শুরু থেকেই অনুষ্ঠান শুরু করা হয়েছে। প্রধান অনুষ্ঠান হবে ১৫ আগষ্টের দিন দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয়, শোক দিবসের পতাকা, সকল শহীদদের প্রকৃতিতে পুস্পমাল্য অর্পন ও আলোচনা সভা, দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছে। এর পরে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় সরকারের নির্দেশ মেনে শোক দিবসের অনুষ্ঠান পালন করা হবে। নেতা-কর্মীদের সরকারের সকল ধরণের নির্দেশ মানার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এই করোনা ভাইরাসের সময় কোথাও এই অনুষ্ঠান উপলক্ষে বেশী লোকজন সমাগম না করার জন্য বলা হয়েছে। সকল অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠান করতে হবে। আগষ্ট মাস ব্যাপী বিভিন্ন ধরনের অনুষ্ঠান পালন করা হবে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর