শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশালে নদীভাঙন রক্ষা বাঁধের বালু চুরির দায়ে গ্রেপ্তার ১ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিলিস্তিন বিশ্ববাসীর কাছে বঙ্গবন্ধু টানেল একটি অনন্য দৃষ্টান্ত: স্পিকার বরিশালে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ বরিশালে চারলেন সড়কের সঙ্গে হচ্ছে বাইপাস আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা আগৈলঝাড়ায় জি আর মামলার পলাতক আসামি গ্রেফতার বানারীপাড়ায় তথ্য প্রযুক্তির মাধ্যমে আইফোন উদ্ধার করলেন ওসি
১৪

জঙ্গি শারমিনসহ তিন জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

আশুলিয়ায় আটক হওয়া নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনসহ তিন জনের নামে মামলা করেছে পুলিশ। 

আটক শায়লা শারমিনকে গ্রেফতার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করলে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার এসআই মিরাজ হোসেন বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসান, তার স্ত্রী শায়লা শারমিন ও তাদের সহযোগী জাকারিয়া জামিল। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল পলাতক। গ্রেফতার শায়লা শারমিনের গ্রামের বাড়ি গাজীপুরের বহরিচালা গ্রামে।

সোমবার সন্ধায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন সৌদি প্রবাসী আক্তার হোসেনের ভাড়া বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে। উদ্ধার করা হয় পেট্রল বোমা, ৪টি খেলনা পিস্তলসহ বেশ কিছু সংক্রীয় ডিভাইস। 

তানভীর হাসান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী। সে ওই ভাড়া বাসায় থেকে জঙ্গি কর্মকাণ্ড পরিচালনা করেন বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো খবর