মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী
১৪

ছাত্রীর নামে আইডি খুলে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

 

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় নার্সিং পড়ুয়া ছাত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অব্যাহতভাবে আপত্তিকর মন্তব্য পোষ্ট করায় ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে তথ্যপ্রযুক্তিতে চিহ্নিত করে নিখিল মণ্ডল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন  বলেন, উপজেলার পশ্চিম রাজিহার গ্রামের নলিনী মণ্ডলের ছেলে নিখিল একই এলাকার তরুণী ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অশ্লীল মন্তব্য করেন।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিখিলকে চিহ্নিত করে গ্রেফতারের পর তার ব্যবহৃত মোবাইল থেকে ভুয়া আইডির সত্যতা পায়। 

এছাড়া নিখিল ওই ছাত্রীর বিরুদ্ধে আইডি খুলে আপত্তিকর মন্তব্য পোস্ট করার সত্যতাও স্বীকার করেন।

এই বিভাগের আরো খবর