• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৫০

চার সন্তানের বাবা, তবুও বিয়ের সময় হয়নি রোনালদোর!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ফুটবল বিশ্বে বর্তমানে আলোচিত নাম পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এখনো বিয়ে না করলেও চার সন্তানের বাবা হয়ে গেছেন রোনালদো। তবে সম্প্রতি রোনালদো জানিয়েছেন, শিগগিরই কোনো একদিন বিয়ের পীড়িতে বসতে যাচ্ছেন তিনি।

ব্যালন ডি’অরজয়ী এই তারকা নিজের বিয়ের জন্য সম্প্রতি প্রেমিকা জর্জিনাকে নিয়ে ইতালির একটি চার্চ পরিদর্শনেও যান। ধারণা করা হচ্ছে এই চার্চেই বিয়ে করবেন তারা। ১৯৬৯ সালে ‘ইতালিয়ান জব’ সিনেমায় ব্যবহৃত হয় এই চার্চটি। তুরিনের ‘দ্য মাদার অব গড’ নামের এই চার্চের ভেতরে অনেকটা সময় কাটান রোনালদো-জর্জিনা জুটি। 

জানা যায়, ২০১৬ সালে গুক্কি-র একটি দোকানে বিক্রয় প্রতিনিধি জর্জিনার সঙ্গে প্রথম দেখা হয় রোনালদোর। সেখান থেকেই মোটামুটি পরিচয়ের শুরু দুজনের। এরপর থেকেই ভালো লাগা এবং ভালোবাসা। ২০১৭ সালে হঠাৎ রোনালদো ঘোষণা দেয়, তার জমজ বাচ্চা হয়েছে। জর্জিনা তাদের মা না হয়েও একেবারে নিজের সন্তানের মতো করে তাদের এখনো লালন-পালন করে যাচ্ছেন। এর কিছুদিন পরেই নিজেদের জমজ সন্তানের জন্ম দেন জর্জিনা। এখন চার সন্তান নিয়ে ভালোই আছেন তারা।

বিয়ের ব্যাপারে গণমাধ্যমকে রোনালদো জানিয়েছেন, আমরা অবশ্যই বিয়ে করবো। আমার মায়ের স্বপ্নও এমন। কিন্তু উপযোগী সময় এখনো হয়নি। এদিকে, রোনালদোর বিয়ের কথা ঘোষণা করেছেন তার মা মারিয়া দোলোরেস সান্তোষ এভেইরোও। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, দীর্ঘ দিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করবে রোনালদো। মারিয়া বলেন, সে (জর্জিনা) আমার ভবিষ্যত বউমা। এখনো না হলেও, শিগগিরই আমার বউমা হবে!

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর