• বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩
৬৪

চার্টার্ড ফ্লাইটে পাকিস্তান যাবে মাহমুদুল্লাহ-তামিমরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

পাকিস্তান সফরে ক্রিকেটারদের সঙ্গে যাবেন সদ্য নিয়োগে পাওয়া নতুন বোলিং কোচ ওটি গিবসন। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেন্সের চেয়ারম্যান আকরাম খান। মঙ্গলবার (২১ জানুয়ারি) এই তথ্য জানিয়েছেন তিনি। তিনি আরো জানান, চাটার্র্ড বিমানে পাকিস্তান যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ থেকে পাকিস্তানে সরাসরি কোনো ফ্লাইট নেই। তাই-তো ঢাকা থেকে পাকিস্তানে যেতে হলে থাইল্যান্ড, শ্রীলঙ্কা, দুবাই বা দোহা হয়ে যেতে হয়। সে ক্ষেত্রে সময় লাগে ৩-৪ গুণ বেশি। আবার চার্টার্ড ফ্লাইটে চড়ে গেলে যাত্রাবিরতির বালাই নেই। ঢাকা থেকে লাহোর যেতে চার ঘণ্টার বেশি সময় লাগে না। এতে খেলোয়াড়দের সময়ও খরচ হবে কম।

এদিকে বাংলাদেশ দলের জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে পাকিস্তান। এতে একসাথে ৩৩ জনের ভিসা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। খেলোয়াড়-কোচ-কর্মকর্তাসহ বড় একবহরই যাচ্ছে পাকিস্তান সফরে। তিন টি-টোয়েন্টি, দুই টেস্ট ও এক ওয়ানডে খেলতে তিনবার পাকিস্তান যাবে বাংলাদেশ, তিন মাসের মধ্যে।

উল্লেখ্য, আগামী ২৪, ২৫ ও ২৭ তারিখে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। এরপর মাহমুদউল্লাহরা আরেকবার গিয়ে একটা টেস্ট খেলে আসবেন। শেষ সফরে হবে একমাত্র ওয়ানডে ও বাকি টেস্ট।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর